৩ নার্সিংহোমকে শোকজ কাটোয়ার মহকুমাশাসকের

বেসরকারি নার্সিংহোমের বিরুদ্ধে অভিযান চালিয়ে, পরিকাঠামোয় গাফিলতির অভিযোগে ৩টি নার্সিংহোমকে শোকজ করলেন কাটোয়ার মহকুমাশাসক। পরিকাঠামোর গলদ থাকায় কাটোয়া স্টেশন বাজারের নার্সিংহোমের একটি ওয়ার্ড সিল করে দেয় প্রশাসন।

Updated By: Mar 3, 2017, 10:49 PM IST
৩ নার্সিংহোমকে শোকজ কাটোয়ার মহকুমাশাসকের

ওয়েব ডেস্ক: বেসরকারি নার্সিংহোমের বিরুদ্ধে অভিযান চালিয়ে, পরিকাঠামোয় গাফিলতির অভিযোগে ৩টি নার্সিংহোমকে শোকজ করলেন কাটোয়ার মহকুমাশাসক। পরিকাঠামোর গলদ থাকায় কাটোয়া স্টেশন বাজারের নার্সিংহোমের একটি ওয়ার্ড সিল করে দেয় প্রশাসন।

আজকের অভিযানে হাজির ছিলেন কাটোয়ার অতিরিক্ত স্বাস্থ্য আধিকারিক কবিতা শাসমলসহ জেলার অন্যান্য স্বাস্থ্যকর্তারা। এদিন শোকজ করা হয়েছে কাটোয়া নার্সিংহোম,  শান্তি নার্সিংহোম ও মাতৃকল্যাণ নার্সিংহোমকে।

শান্তি নার্সিংহোমে ছিল না কোনও রেজিস্টার, নেই ওটির প্রয়োজনীয় পরিকাঠামো। পরিকাঠামোর পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেনি শান্তি নার্সিংহোমও। শোকজের জবাব দেওয়ার জন্য ওই তিন নার্সিংহোমকে পাঁচ দিন সময় দেওয়া হয়েছে। সময়ে জবাব না পাওয়া গেলে তিনটি নার্সংহোমই সিল করে দেওয়া হবে বলে জানিয়েছেন মহকুমা শাসক। (আরও পড়ুন- মমতার নার্সিংহোম হুঁশিয়ারিতে তত্‍পরতা জেলাতেও)

.