উলুবেড়িয়াতে প্রতিবন্ধী মহিলাকে ধর্ষণ, অভিযুক্ত তৃণমূল

প্রতিবন্ধী মহিলাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হল এক যুবক। ধৃত যুবক তৃণমূলের সদস্য বলে জানা গেছে। উলুবেড়িয়ার বাসুদেবপুর গ্রাম পঞ্চায়েতের রামনগর গ্রামে রবিবার সকালে এই ঘটনাটি ঘটে । অভিযোগ তৃণমূলের পঞ্চায়েত প্রধানের কাছে গেলে বিষয়টি ধামাচাপা দেওয়ার তিনি।

Updated By: Apr 19, 2012, 08:44 AM IST

প্রতিবন্ধী মহিলাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হল এক যুবক। ধৃত যুবক তৃণমূলের সদস্য বলে জানা গেছে। উলুবেড়িয়ার বাসুদেবপুর গ্রাম পঞ্চায়েতের রামনগর গ্রামে রবিবার সকালে এই ঘটনাটি ঘটে । অভিযোগ তৃণমূলের পঞ্চায়েত প্রধানের কাছে গেলে বিষয়টি ধামাচাপা দেওয়ার তিনি। শেষ পর্যন্ত বুধবার থানায় অভিযোগ দায়ের হলে গ্রেফতার হয় অভিযুক্ত যুবক।   
রবিবার সকালে গ্রামের এক প্রতিবন্ধী মহিলাকে পার্শ্ববর্তী জলাজমিতে নিয়ে গিয়ে গ্রামেরই এক যুবক ধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনা জানাজানি হতে বিষয়টির সুরাহার জন্য পঞ্চায়েত প্রধানের কাছে যান ধর্ষিতার বাড়ির লোক। অভিযোগ, বিষয়টি নিয়ে গড়িমসি করেন তৃণমূলের পঞ্চায়েতপ্রধান। অভিযুক্ত যুবক তৃণমূলের সদস্য বলে জানা গেছে। সেজন্যই এই গড়িমসি কি না তা নিয়েও প্রশ্ন উঠেছে।
 
পঞ্চায়েতে বিষয়টির সুরাহা না হওয়ায় অবশেষে  মঙ্গলবার থানায় যান ধর্ষিতার আত্মীয়েরা। কিন্তু দু`দিন টালবাহানার পর শেষ পর্যন্ত বুধবার পুলিস এফআইআর নেয় বলে অভিযোগ। এরপরই গ্রেফতার করা হয় অভিযুক্ত যুবককে। ওই মহিলাকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

.