উচ্ছেদ করতে বাড়িতে হামলা তৃণমূলের, শঙ্কিত দম্পতি

সম্পত্তি বিবাদে জেরে শিলিগুড়িতে এক দম্পতিকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল সমর্থকদের বিরুদ্ধে। হামলার শিকার হয়েছেন শিলিগুড়ির ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বর্মন দম্পতি। অভিযোগ, সকালে বাঘাযতীন কলোনির বাসিন্দা বর্মন দম্পতির বাড়িতে চড়াও হয়ে তাঁদের ব্যাপক মারধর করে স্থানীয় তৃণমূল সমর্থকরা। ঘটনার জেরে বুধবার জেলার অতিরিক্ত পুলিস সুপারের দ্বারস্থ হন আক্রান্ত দম্পতি। তাঁদের নিরাপত্তার আশ্বাসও দিয়েছেন পুলিস কর্তা।

Updated By: Apr 18, 2012, 09:54 PM IST

সম্পত্তি বিবাদে জেরে শিলিগুড়িতে এক দম্পতিকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল সমর্থকদের বিরুদ্ধে। হামলার শিকার হয়েছেন শিলিগুড়ির ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বর্মন দম্পতি। অভিযোগ, সকালে বাঘাযতীন কলোনির বাসিন্দা বর্মন দম্পতির বাড়িতে চড়াও হয়ে তাঁদের ব্যাপক মারধর করে স্থানীয় তৃণমূল সমর্থকরা। ঘটনার জেরে বুধবার জেলার অতিরিক্ত পুলিস সুপারের দ্বারস্থ হন আক্রান্ত দম্পতি। তাঁদের নিরাপত্তার আশ্বাসও দিয়েছেন পুলিস কর্তা।
শিলিগুড়ির ২ নম্বর ওয়ার্ডের বাঘাযতীন কলোনির দীর্ঘদিনের বাসিন্দা বর্মন দম্পতি। সূর্য বর্মন এবং জয়ন্তী বর্মনের অভিযোগ, গত দুমাস যাবত্‍ তাঁদেরকে বাড়ি ফাঁকা করার জন্য হুমকি দিচ্ছিলেন প্রতিবেশী যামিনী রায়। তবে এরপরেই রাজনৈতিক চেহারা নেয় গোটা বিষয়টি। এই বিবাদে স্থানীয় তৃণমূল কংগ্রেসের কর্মীরা ইন্ধন যোগাচ্ছিলেন বলেই অভিযোগ বর্মন দম্পতির। গত কয়েকদিনের মতোই মঙ্গলবার রাতেও যামিনী রায় ও তাঁর দলবল জয়ন্ত বর্মনের বাড়িতে হামলা চালায় বলে অভিযোগ। জয়ন্ত বর্মন এবং তাঁর ছেলেকে ব্যাপক মারধরও করা হয় বলে জানা গিয়েছে।  
 
বুধবার বিষয়টি নিয়ে জেলার অতিরিক্ত পুলিস সুপারের দ্বারস্থ হন আক্রান্ত বর্মন দম্পতি। পুরো বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন তিনি।  
 
ঘটনার জেরে স্থানীয় প্রধাননগর থানায় আগেই লিখিত অভিযোগ দায়ের করেছিলেন বর্মন দম্পতি। মঙ্গলবার রাতের হামলায় আতঙ্কিত এই পরিবারের নিরাপত্তার জন্য ইতিমধ্যেই ব্যবস্থাও করেছে পুলিস।  তবে ঘটনায় অভিযুক্তদের কেউ এখনও গ্রেফতার হয়নি।  
 

.