বাড়িতে ডেকে নিয়ে নাবালিকাকে ধর্ষণ করানোর অভিযোগ মহিলার বিরুদ্ধে

বাড়িতে ডেকে নিয়ে নাবালিকাকে ধর্ষণ করানোর অভিযোগ উঠলো এক মহিলার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের কুমারগ্রাম ব্লকের পূর্বশালগ্রামে। অভিযোগ, প্রতিবেশী ওই মহিলা গ্রামেরই এক যুবক ও নাবালিকাকে বাড়িতে ডেকে নেয়। বিএসএফ জওয়ান ওই যুবক  নাবালিকাকে ধর্ষণ করে বলে অভিযোগ ।  

Updated By: Oct 21, 2014, 10:57 PM IST

ওয়েব ডেস্ক: বাড়িতে ডেকে নিয়ে নাবালিকাকে ধর্ষণ করানোর অভিযোগ উঠলো এক মহিলার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের কুমারগ্রাম ব্লকের পূর্বশালগ্রামে। অভিযোগ, প্রতিবেশী ওই মহিলা গ্রামেরই এক যুবক ও নাবালিকাকে বাড়িতে ডেকে নেয়। বিএসএফ জওয়ান ওই যুবক  নাবালিকাকে ধর্ষণ করে বলে অভিযোগ ।  

নাবালিকার পরিবারের অভিযোগ, থানায় অভিযোগ দায়ের করা সত্ত্বেও পুলিস কোনও ব্যবস্থা নিচ্ছে না।  ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য  অভিযুক্তরা পাঁচ হাজার টাকা ও মোবাইলের টোপ দেয় বলেও অভিযোগ । ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত মহিলা এবং বিএসএফ জওয়ান। দোষীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখিয়েছেন স্থানীয় বাসিন্দারা। অভিযুক্ত বিএসএফ জওয়ানের বাবা তৃণমূল সমর্থক হওয়ায় দোষীদের গ্রেফতারের বিষয়ে পুলিস কোনও ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ নির্যাতিতার পরিবারের। বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন  পুলিস সুপার ।

.