দিনেদুপুরে মহিলাকে ধর্ষণের চেষ্টা, প্রশ্ন নাগরিক নিরাপত্তা নিয়ে

ফের নিরাপত্তাহীনতার ছবি। দিনেদুপুরে রাস্তা থেকে মহিলাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ। এঘটনায় তোলপাড় মালদার মানিকচকের নুরপুর। মহিলাকে বাঁচাতে গিয়ে দুষ্কৃতীদের রড, লাঠির আঘাতে আহত বেশ কয়েকজন। মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয় মহিলারও। অভিযুক্তরা পলাতক।  বাপের বাড়ি এসে যে এমন ঘটনা ঘটবে, কল্পনাতেও আসেনি। যা হল, তা যেন এক বিভীষিকা।  

Updated By: Aug 23, 2016, 07:57 PM IST
দিনেদুপুরে মহিলাকে ধর্ষণের চেষ্টা, প্রশ্ন নাগরিক নিরাপত্তা নিয়ে

ব্যুরো: ফের নিরাপত্তাহীনতার ছবি। দিনেদুপুরে রাস্তা থেকে মহিলাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ। এঘটনায় তোলপাড় মালদার মানিকচকের নুরপুর। মহিলাকে বাঁচাতে গিয়ে দুষ্কৃতীদের রড, লাঠির আঘাতে আহত বেশ কয়েকজন। মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয় মহিলারও। অভিযুক্তরা পলাতক।  বাপের বাড়ি এসে যে এমন ঘটনা ঘটবে, কল্পনাতেও আসেনি। যা হল, তা যেন এক বিভীষিকা।  

কোথায় নিরাপত্তা? 
 
বাপের বাড়ি, মানিকচকে নুরপুরে খুমরিতে। সকালে মুদির দোকানে যান মহিলা। বাড়ি ফেরার পথে আচমকা তাঁর পথ আটকায় চার জন। জবরদস্তি পাশের আমবাগানে তুলে নিয়ে যাওয়া হয় মহিলাকে।  ধর্ষণের চেষ্টা হয় বলে অভিযোগ। মহিলার চিত্‍কারে জড়ো হয়ে যান মানুষজন। পৌছে যান পরিবারের লোকরাও। বাধা দিতে গেলে দুষ্কৃতীরা লাঠি, রড দিয়ে তাদের ওপর হামলে পড়ে। রড দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয় আক্রান্ত মহিলার। ব্যাপক মারধরও করা হয় তাঁকে।  

অভিযুক্তরা এলাকারই দুষ্কৃতী বলে দাবি স্থানীয়দের। কেন পুলিস তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয় না? প্রশ্ন তাঁদের। গ্রামবাসীদের অভিযোগ, পুলিসি নিষ্ক্রিয়তার কারণেই সাহস বাড়ছে দুষ্কৃতীদের। এভাবে দিনেদুপুরে এধরনের ঘটনায়, আতঙ্কের পরিবেশ এলাকায়।  

Tags:
.