পুলিসের জালে ধরা পড়েছে সাত সাতজন জলদস্যু

পৌষমাস কী  শুধু মাত্র পর্যটকদের ? জলদস্যুদেরও। তবে  জলদস্যুদের পৌষমাসে  সর্বনাশ পর্যটকদের।  সুন্দরবনে প্রায়শই শোনা যায় জলদস্যুদের হাতে পণবন্দি পর্যটক। এবার পর্যটন মরসুম শুরু হওয়ার বহু আগে থেকেই সতর্ক ছিল পুলিস । ফলও মিলেছে হাতেনাতে। পুলিসের জালে ধরা পড়েছে সাত দুর্ধর্ষ জলদস্যু।  রাতে মাতলা নদিতে তল্লাশি চালায় পুলিস। পুলিসের কাছে খবর ছিল এক বাংলাদেশি জলদস্যুর নেতৃত্বে সাত দুর্ধর্ষ জলদস্যু মাতলা নদীতে ঘাঁটি গেড়েছে। মত্‍স্যজীবীদের নৌকার ভিড়ে লুকিয়ে রয়েছে জলদস্যুদের নৌকা। খবর পেয়েই দক্ষিণ চব্বিশ পরগনার অতিরিক্ত পুলিস সুপারের নেতৃত্বে শুরু হয় তল্লাসি। পুলিসের স্পিডবোট দেখে  নৌকা থেকে ঝাঁপ দেয় জলদস্যুরা। তাতেই রেহাই মেলেনি। জলে ঝাঁপিয়ে  সাতজনকেই ধরে ফেলে পুলিস ।

Updated By: Dec 10, 2016, 03:54 PM IST
পুলিসের জালে ধরা পড়েছে সাত সাতজন জলদস্যু

ওয়েব ডেস্ক: পৌষমাস কী  শুধু মাত্র পর্যটকদের ? জলদস্যুদেরও। তবে  জলদস্যুদের পৌষমাসে  সর্বনাশ পর্যটকদের।  সুন্দরবনে প্রায়শই শোনা যায় জলদস্যুদের হাতে পণবন্দি পর্যটক। এবার পর্যটন মরসুম শুরু হওয়ার বহু আগে থেকেই সতর্ক ছিল পুলিস । ফলও মিলেছে হাতেনাতে। পুলিসের জালে ধরা পড়েছে সাত দুর্ধর্ষ জলদস্যু।  রাতে মাতলা নদিতে তল্লাশি চালায় পুলিস। পুলিসের কাছে খবর ছিল এক বাংলাদেশি জলদস্যুর নেতৃত্বে সাত দুর্ধর্ষ জলদস্যু মাতলা নদীতে ঘাঁটি গেড়েছে। মত্‍স্যজীবীদের নৌকার ভিড়ে লুকিয়ে রয়েছে জলদস্যুদের নৌকা। খবর পেয়েই দক্ষিণ চব্বিশ পরগনার অতিরিক্ত পুলিস সুপারের নেতৃত্বে শুরু হয় তল্লাসি। পুলিসের স্পিডবোট দেখে  নৌকা থেকে ঝাঁপ দেয় জলদস্যুরা। তাতেই রেহাই মেলেনি। জলে ঝাঁপিয়ে  সাতজনকেই ধরে ফেলে পুলিস ।

আরও পড়ুন খবর কাগজে করে খাবার আনবেন না, তাহলেই গেল!

জল দস্যুদের নৌকা থেকে মিলেছে পাঁচটি একনলা বন্দুক। একটি ওয়ান শটার, বিয়াল্লিশ রাউন্ড কার্তুজ। বেশ কিছু ধারাল অস্ত্র। পুলিসের দাবি, সোর্স বাড়িয়ে নদীতে তল্লাশি চালালেই জলদস্যুদের রমরমা ঠেকানো যাবে।

আরও পড়ুন  বীরুর ১৪ বছর পর ওয়াংখেড়েতে ওপেনারদের বদনাম ঘোচালেন বিজয়

.