'স্ত্রীর সঙ্গে পরপুরুষের সম্পর্ক', আর তার জেরেই নাকি এই ঘটনা!

কল্যাণীতে ছাত্রী খুনে চাঞ্চল্যকর মোড়। সুপারি কিলার দিয়ে স্ত্রীকে খুন করিয়েছে স্বামীই। প্রতিশোধ নিতে খুন। পুলিসের সামনে স্বীকার করে নিল নিখিল সেন। পুলিসি জেরার মুখে ভেঙে পড়ে  মৃত মৌমিতা বিশ্বাসের স্বামী। তার দাবি, "স্ত্রীর সঙ্গে একাধিক  পুরুষের সম্পর্ক ছিল।" তা মানতে না পেরে, মৌমিতাকে খুনের ছক কষে সে।

Updated By: Dec 10, 2016, 11:42 AM IST

ওয়েব ডেস্ক : কল্যাণীতে ছাত্রী খুনে চাঞ্চল্যকর মোড়। সুপারি কিলার দিয়ে স্ত্রীকে খুন করিয়েছে স্বামীই। প্রতিশোধ নিতে খুন। পুলিসের সামনে স্বীকার করে নিল নিখিল সেন। পুলিসি জেরার মুখে ভেঙে পড়ে  মৃত মৌমিতা বিশ্বাসের স্বামী। তার দাবি, "স্ত্রীর সঙ্গে একাধিক  পুরুষের সম্পর্ক ছিল।" তা মানতে না পেরে, মৌমিতাকে খুনের ছক কষে সে।

বৃহস্পতিবার রাতে, বারাকপুর এক্সপ্রেসওয়ের জলপ্রকল্প এলাকা থেকে  আইন কলেজের ওই ছাত্রীর গুলিবিদ্ধ দেহ উদ্ধার হয়। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে মাথায় গুলি করে তাঁকে খুন করা হয়। গতকালই খুনে জড়িত সন্দেহে পুলিস গ্রেফতার করে ওই ছাত্রীর স্বামী নিখিল সেন সহ মোট দুজনকে। টানা জেরায় স্ত্রীকে খুনের কথা শেষপর্যন্ত স্বীকার করে নেয় নিখিল।

গত বছরই টিটাগড়ের সূর্যপুর এলাকার বাসিন্দা নিখিলের সঙ্গে মৌমিতা বিশ্বাসের বিয়ে হয়। আইন কলেজে পড়া নিয়ে শ্বশুরবাড়ির সঙ্গে গন্ডগোল চলছিল তার। ডিভোর্সের মামলাও চলছিল। তারই মধ্যে এই হত্যাকাণ্ড।

আরও পড়ুন, যৌনতায় আপত্তি স্ত্রীর, যে কাণ্ড ঘটালেন স্বামী!

.