সুইমিং পুলে ছাত্রের রহস্য মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সহপাঠী

ইঞ্জিনিয়ারিং ছাত্রকে খুনের অভিযোগে তিন সহপাঠীকে গ্রেফতার করল পুলিস। বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়ে মৃত্যু হয়েছিল কোলাঘাট ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র শুভদীপ প্রধানের। ময়নাতদন্তে খুন প্রমাণ হওয়ায় তাঁর তিন সহপাঠীকে গ্রেফতার করা হয়েছে।

Updated By: Jul 21, 2015, 05:44 PM IST
সুইমিং পুলে ছাত্রের রহস্য মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সহপাঠী
প্রতীকী ছবি

ওয়েব ডেস্ক: ইঞ্জিনিয়ারিং ছাত্রকে খুনের অভিযোগে তিন সহপাঠীকে গ্রেফতার করল পুলিস। বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়ে মৃত্যু হয়েছিল কোলাঘাট ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র শুভদীপ প্রধানের। ময়নাতদন্তে খুন প্রমাণ হওয়ায় তাঁর তিন সহপাঠীকে গ্রেফতার করা হয়েছে।

সহপাঠী ভাস্কর গঙ্গোপাধ্যায়ের জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন শুভদীপ বর্মণ। কোলাঘাট বিডিও অফিসের পিছনে সুইমিং পুলে তলিয়ে যান তিনি। সাঁতার জানা সত্ত্বেও কীভাবে মারা গেলেন শুভদীপ? এই সন্দেহ থেকেই থানায় অভিযোগ দায়ের করে শুভদীপের বাবা। সোমবার, ময়নাতদন্তে খুন প্রমাণ হয়।

এরপরেই শুভদীপের তিন বন্ধু, ভাস্কর গঙ্গোপাধ্যায়, অভিরাজ গঙ্গোপাধ্যায় ও বিপ্লব গঙ্গোপাধ্যায়কে গ্রেফতার করে পুলিস। নিহতের পরিবারের অভিযোগ, দু সপ্তাহ আগে তাঁদের বাড়িতে হুমকি ফোন আসে। বলা হয়, তিন লক্ষ টাকা না দিলে শুভদীপকে অপহরণ করে খুন করা হবে। পরিবারের সন্দেহ, এই খুনের পিছনে রয়েছে বড় কোনও চক্র।

 

.