বর্ষার মধ্যেও মহিলা মোর্চার রথদর্শন চলল সারাদিনই

Updated By: Jun 24, 2015, 10:58 PM IST
বর্ষার মধ্যেও মহিলা মোর্চার রথদর্শন চলল সারাদিনই

বর্ষার মধ্যেও মহিলা মোর্চার রথ দেখতে দূর দূরান্ত থেকে এসেছিলেন অনেক বিজেপি কর্মীই। কিন্তু রাজ্যের বিরুদ্ধে না গর্জন করলেন, না বর্ষালেন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি।

মোদী-মমতার সক্ষ্যতার কথা মাথায় রেখেই কি হালকা সুর? প্রশ্ন রাজ্য বিজেপিতে।  দেশে নারী নির্যাতনের ঘটনা বেড়ে গিয়েছে। প্রতিবাদে দিল্লি থেকে নারী বাঁচাও সম্মান রথ বের করে বিজেপি। এ রাজ্যে লাগাতার ধর্ষণ এবং নারী নিগ্রহের কথা সম্ভবত মাথায় রেখেই কলকাতাকেই সমাপ্তিস্থল হিসেবে বেছে নেয় বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। বুধবার শ্যামবাজারে সমাপ্তি অনুষ্ঠানে হাজির ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি। কিন্তু তিনি রাজ্যের নারী নির্যাতন নিয়ে নীরবই থাকলেন।

হালকাভাবে এটুকুই। মোদী-মমতার সক্ষতার জন্যই কী এই হালকা সুর গড়করির? বিজেপির রাজ্য নেতৃত্ব কিন্তু প্রথম থেকেই ছিল আক্রমণাত্মক। কলকাতা পুরসভা নির্বাচনে এই শ্যামবাজারের একটি ওয়ার্ডে জয়ী হন বিজেপি প্রার্থী বাপি ঘোষ। কিন্তু পুরবোর্ড তৈরি হওয়ার পর জল্পনা তিনি তৃণমূলে যোগ দিচ্ছেন। বুধবার শ্যামবাজারের কেন্দ্রীয় কর্মসূচিতে দূর দূরান্ত থেকে বিজেপি কর্মীরা এলেও জল্পনা বাড়িয়ে দিয়েই এলেন না বাপি ঘোষ।

 

.