বোলপুরে বৃদ্ধা খুনে আটক আরও ৩

বোলপুরে বৃদ্ধা রেণুকা সরকার খুনের ঘটনায় ৩ জনকে আটক করল পুলিস। আটকদের মধ্যে এক জন মহিলাও রয়েছেন। তাঁকে বোলপুরের কাষ্ঠগড়া গ্রাম থেকে আটক করা হয়।

Updated By: Jan 16, 2012, 05:00 PM IST

বোলপুরে বৃদ্ধা রেণুকা সরকার খুনের ঘটনায় ৩ জনকে আটক করল পুলিস। আটকদের মধ্যে এক জন মহিলাও রয়েছেন। তাঁকে বোলপুরের কাষ্ঠগড়া গ্রাম থেকে আটক করা হয়। আটক অন্য দুই যুবক ধরা পরেছে তারাপীঠ থেকে। এর আগেই এই খুনের ঘটনায় কেয়ারটেকার উজ্জ্বল তপাদারকে গ্রেফতার করেছে পুলিস। তাঁকে জেরা করেই এই তিনজনের হদিস মিলেছে বলে জানা গেছে।
গত শনিবার বোলপুরের সীমান্তপল্লি এলাকায় বাড়ির মধ্যে রহস্যজনকভাবে খুন হন ৬০ বছরের রেণুকা সরকার। এই ঘটনায় বুধবার এক মহিলা সহ তিনজনকে আটক করেছে পুলিস। ওই মহিলাকে বোলপুরের কাষ্ঠগড়া গ্রাম থেকে এবং অন্য দুই যুবককে তারাপীঠ থেকে আটক করেছে পুলিস। ধৃতদের জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে।
খুনের ঘটনায় জড়িত সন্দেহে রবিবারই আটক করা হয় কেয়ারটেকার উজ্জ্বল তপাদার ও তার স্ত্রীকে। কর্থাবার্তায় অসঙ্গতি থাকায় সোমবার সকালে কেয়ারটেকারকে গ্রেফতার করে পুলিস। বোলপুরে রেণুকাদেবীর বাড়িটি রক্ষণাবেক্ষণের দায়িত্বে ছিলেন উজ্জ্বল তপাদার। এর পাশাপাশি জমি-বাড়ির দালালির কাজও করতেন তিনি। তাকে জিজ্ঞাসাবাদ করেই বাকি তিনজনের হদিস মেলে। ধৃত কেয়ারটেকারের মোবাইলের কললিস্ট খতিয়ে দেখছে পুলিস। জানা গেছে, বোলপুরে রেণুকাদেবীর বাড়িতে লজ তৈরি করার জন্য চাপ দিচ্ছিলেন ওই কেয়ারটেকার। তাতে রাজি ছিলেন না রেণুকাদেবী। সে কারণে এই খুন কিনা তা খতিয়ে দেখছে পুলিস।
 

.