ফের চাঞ্চল্যকর তথ্য গুড়িয়া মৃত্যু রহস্যে, আরও দেহ পুঁতে ফেলার অভিযোগ

গুড়িয়া রহস্য মৃত্যুর ঘটনায় ২৪ ঘণ্টার হাতে উঠে এল আরও চাঞ্চল্যকর তথ্য। বর্ধমানের জামালপুরে দামোদরের চরে খেজুরদহ হোমের পাঁচ আবাসিকের দেহ পুঁতে ফেলার অভিযোগ উঠল। এই মর্মে গুড়াপ থানায় নতুন করে অভিযোগ দায়ের করা হয়েছে।

Updated By: Jul 15, 2012, 12:10 PM IST

গুড়িয়া রহস্য মৃত্যুর ঘটনায় ২৪ ঘণ্টার হাতে উঠে এল আরও চাঞ্চল্যকর তথ্য। বর্ধমানের জামালপুরে দামোদরের চরে খেজুরদহ হোমের পাঁচ আবাসিকের দেহ পুঁতে ফেলার অভিযোগ উঠল। এই মর্মে গুড়াপ থানায় নতুন করে অভিযোগ দায়ের করা হয়েছে। এফআইআর দায়ের করা হয়েছে দুলাল স্মৃতি সংসদ হোমের সেক্রেটারি উদয় চাঁদ কুমারের বিরুদ্ধে। অভিযোগ, ঝর্না সামন্ত, রমজান বিবি, অনু ঘোষ, সুনীতা পাসোয়ান এবং পিঙ্কি, এই পাঁচ মহিলার দেহ জামালপুরে নিয়ে গিয়ে পুঁতে ফেলা হয়েছে, আর সেটা করেছে হোমের কর্মীদের একাংশ।
ঝর্না সামন্তর দেহ পুঁতে ফেলতে গিয়ে হোমের লোকজনকে বেশ বেগ পেতে হয়। কারণ স্থানীয়রা সন্দেহের বশে তাদের ধরে ফেলেন। তখন পুলিসে খবর দেওয়া হয়। পুলিসের উদ্যোগে ঝর্না সামন্তর দেহের ময়নাতদন্তও হয়েছিল বলে জানা গিয়েছে। অভিযোগ, তারপরেও আশ্চর্যরকম ভাবে হোমের লোকেদের হাতেই ঝর্নার দেহ তুলে দেয় পুলিস। এই নিয়ে পুলিসি তদন্তও শুরু হয়েছে। কিন্তু বাকি চারজনের দেহ কীভাবে হোম থেকে লোপাট করা হল, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। তবে জামালপুরের স্থানীয় মানুষের বয়ান থেকে যে তথ্য মিলেছে, তাতে এঁদের সবাইকেই দামোদরের চরে পুঁতে ফেলা হয়েছে বলে অনুমান করা হচ্ছে।
অন্যদিকে রহস্যজনক ভাবে খোঁজ পাওয়া যাচ্ছে না খেজুরদহের হোমের আরও ৩ আবাসিকের। বেশ কয়েকমাস ধরে নিখোঁজ নির্মলা সিং, মঞ্জু ও শামিমা বিবি নামে হোমের ৩ আবাসিক। কোথায় গেল এই ৩ জন? এই প্রশ্নের কোনও সদুত্তর দিতে পারেনি হোম কর্তৃপক্ষ। এমনকী তিন মহিলা জীবিত আছেন, নাকি মারা গিয়েছেন, তা নিয়েও কোনও তথ্য নেই। যদিও আশ্চর্যরকম ভাবে দুলাল স্মৃতি সংসদ হোমের রেজিস্টার খাতায় উপস্থিত দেখানো হয়েছে নির্মলা সিংকে। অথচ তিনি মাসাধিক কাল ধরে নিখোঁজ রয়েছেন। জানা গিয়েছে, মঞ্জু এবং শামিমা বিবির নামে আগেই গুড়াপ থানায় নিখোঁজ ডায়েরি দায়ের করেছিল হোম কর্তৃপক্ষ। কিন্তু পুলিসি নিষ্ক্রিয়তায় বিষয়টি থিতিয়ে যায় বলে অভিযোগ।

.