মমতার উত্তরবঙ্গের ট্রেনে সওয়ার মুকুল, ফের দিদির ছায়াসঙ্গীর ভূমিকায় ফিরলেন

তিন দিনের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী। সকালেই শিলিগুড়িতে পৌছোন। আগামী ২৪ তারিখ, রবিবার পর্যন্ত উত্তরবঙ্গজুড়ে তাঁর একগুচ্ছ কর্মসূচি। ভোটের আগে পাহাড়ের হওয়া কোন দিকে? তার আঁচ পেতেই মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফর। মনে করছে রাজনৈতিক মহল।

Updated By: Jan 21, 2016, 10:35 AM IST
মমতার উত্তরবঙ্গের ট্রেনে সওয়ার মুকুল, ফের দিদির ছায়াসঙ্গীর ভূমিকায় ফিরলেন

ওয়েব ডেস্ক: তিন দিনের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী। সকালেই শিলিগুড়িতে পৌছোন। আগামী ২৪ তারিখ, রবিবার পর্যন্ত উত্তরবঙ্গজুড়ে তাঁর একগুচ্ছ কর্মসূচি। ভোটের আগে পাহাড়ের হওয়া কোন দিকে? তার আঁচ পেতেই মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফর। মনে করছে রাজনৈতিক মহল।

অন্যদিকে, মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফরে সঙ্গী হলেন মুকুল রায়ও। বুধবার রাতে দুজনে একসঙ্গেই যান শিয়ালদা স্টেশনে। সেখান থেকে পদাতিক এক্সপ্রেসে রওনা হন তাঁরা।  পুরো কর্মসূচিতেই মুখ্যমন্ত্রীর ছায়সঙ্গী থাকছেন মুকুল রায়। ঘাসফুলের অন্দরের খবর, শীতের পাহাড়েই ঠিক হয়ে যেতে পারে তৃণমূলে মুকুলের নতুন অ্যাসাইনমেন্ট।

এদিকে, সামনেই বিধানসভা নির্বাচন। কেউ কাউকে এক ইঞ্চি জমি ছেড়ে দিতে রাজি নন।  কিন্তু তাতে রাজনৈতিক সৌজন্যে কোনও বাধা পড়েনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে গুজরাতি ভাষায় নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই শুভেচ্ছাবার্তা পেয়ে তিনি যে মুগ্ধ, টুইটার-প্রতিক্রিয়ায় তা জানিয়েছেন মোদী।

.