তান্ডব চালানো সেই দুষ্টু হনুমান অবশেষে বন্দি

অবশেষে বন্দি করা হল তাঁকে। গত কয়েক দিন সে দাপিয়ে বেড়াচ্ছিল দুর্গাপুরের দক্ষিণখন্ড ও জয়পুরিয়া এলাকায়। প্রায় ৪০ জনকে আঁচড়ে, কামড়ে আতঙ্কে প্রায় গৃহবন্দি করে দিয়েছিল এলাকার মানুষকে। বাড়ির ছাদে বা গাছে মেঘনাদের মত লুকিয়ে থেকে চলছিল অতর্কিত হামলা। সে এক দলছুট হনুমান। আর তার অত্যাচারেই ত্রাহি ত্রাহি রব। আজ বনদফতরের কর্মীরা এসে ঘুমপাড়ানি গুলি ছুড়ে কাবু করে হনুমানটিকে।

Updated By: Dec 16, 2014, 02:58 PM IST

ওয়েব ডেস্ক: অবশেষে বন্দি করা হল তাঁকে। গত কয়েক দিন সে দাপিয়ে বেড়াচ্ছিল দুর্গাপুরের দক্ষিণখন্ড ও জয়পুরিয়া এলাকায়। প্রায় ৪০ জনকে আঁচড়ে, কামড়ে আতঙ্কে প্রায় গৃহবন্দি করে দিয়েছিল এলাকার মানুষকে। বাড়ির ছাদে বা গাছে মেঘনাদের মত লুকিয়ে থেকে চলছিল অতর্কিত হামলা। সে এক দলছুট হনুমান। আর তার অত্যাচারেই ত্রাহি ত্রাহি রব। আজ বনদফতরের কর্মীরা এসে ঘুমপাড়ানি গুলি ছুড়ে কাবু করে হনুমানটিকে।

এলাকার বাসিন্দাদের অভিযোগ, অনেকদিন আগেই তাঁরা হনুমানটিকে ধরার জন্য বন দফতরকে অনুরোধ করেন। তবে হনুমান ধরতে কেউ আসেননি। গতকাল হনুমানের অত্যাচারের প্রতিবাদে রাস্তা অবরোধ করেন সাধারণ মানুষ। অবশেষে কাল দেখা মেলে বন দফতরের কর্মীদের। তবে সন্ধ্যে হয়ে যাওয়ায় হনুমানটিকে ধরতে পারেননি তাঁরা। আজ সকালে প্রায় ঘণ্টা খানেকের চেষ্টায় তাঁরা ঘুমপাড়ানি গুলি ছুঁড়ে খাঁচাবন্দি করেন হনুমানটিকে।

.