'টাটাদের সঙ্গে কথা বলেই খোলা হবে সিঙ্গুরের কারখানার শেড'

সুপ্রিম কোর্টের রায়! টাটাদের জন্য অধিগৃহীত জমি ফিরিয়ে দিতে হবে জমিদাতাদেরই। সেই অনুসারেই জমি জড়িপের কাজ সেরে ১২ সপ্তাহের মধ্যে জমি ফেরানোর কাজ শুরু হবে সিঙ্গুরে। ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু সেই ঘোষণার কয়েক দিনের মধ্যেই উল্টো সুর মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের গলায়।

Updated By: Sep 9, 2016, 06:41 PM IST
'টাটাদের সঙ্গে কথা বলেই খোলা হবে সিঙ্গুরের কারখানার শেড'

ওয়েব ডেস্ক : সুপ্রিম কোর্টের রায়! টাটাদের জন্য অধিগৃহীত জমি ফিরিয়ে দিতে হবে জমিদাতাদেরই। সেই অনুসারেই জমি জড়িপের কাজ সেরে ১২ সপ্তাহের মধ্যে জমি ফেরানোর কাজ শুরু হবে সিঙ্গুরে। ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু সেই ঘোষণার কয়েক দিনের মধ্যেই উল্টো সুর মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের গলায়।

আরও পড়ুন- ৬৩৪ দিন জেলে থাকার পর জামিনে মুক্ত 'প্রভাবহীন' মদন মিত্র

তিনি বলেন, ''টাটাদের সঙ্গে কথা বলেই খোলা হবে সিঙ্গুরের কারখানার শেড।'' সিঙ্গুরে গাড়ি কারখানা প্রকল্পের জন্য নেওয়া জমি ঘুরে দেখার পর জানিয়ে দিলেন পার্থ চট্টোপাধ্যায়। আজই ফিরহাদ হাকিম ও মনীশ গুপ্তকে সঙ্গে নিয়ে সিঙ্গুরে যান পার্থ চট্টোপাধ্যায়। ১৪ তারিখ সিঙ্গুরে সভা করবেন মুখ্যমন্ত্রী। যে জায়গায় সভা হবে, যেখানে মঞ্চ বাঁধা হবে ,সেই সব জায়গা ঘুরে দেখেন দেখেন ওই তিনজন। এরপর তাঁরা যান টাটাদের প্রকল্প এলাকায়। খতিয়ে দেখেন সেখানকার কাজকর্ম। এরপরেই পার্থ চট্টোপাধ্যায় জানিয়ে দেন টাটাদের সঙ্গে কথা বলেই খোলা হবে সিঙ্গুরের কারখানার শেড।

.