সপ্তমীতে অন্ধকারে ডুবে রইল হাওড়া

পুজোতেও পিছু ছাড়ল না অন্ধকার। প্রতিমা, মণ্ডপের পাশাপাশি দুর্গাপুজোর অন্যতম আকর্ষণ আলোকসজ্জা উপভোগ করা থেকে বঞ্চিত থাকলেন দর্শনার্থীরা। মহাসপ্তমীর রাতে লাগাতার লোডশেডিংয়ে জেরবার ছিল হাওড়ার বিস্তীর্ণ এলাকা। সন্ধে থেকেই অন্ধকারে ডুবে যায় হাওড়ার কোনা, দাসনগর, বালিটিকুরি, বেলগাছিয়ার মতো জায়গাগুলি।

Updated By: Oct 2, 2014, 08:37 PM IST
সপ্তমীতে অন্ধকারে ডুবে রইল হাওড়া

ওয়েব ডেস্ক: পুজোতেও পিছু ছাড়ল না অন্ধকার। প্রতিমা, মণ্ডপের পাশাপাশি দুর্গাপুজোর অন্যতম আকর্ষণ আলোকসজ্জা উপভোগ করা থেকে বঞ্চিত থাকলেন দর্শনার্থীরা। মহাসপ্তমীর রাতে লাগাতার লোডশেডিংয়ে জেরবার ছিল হাওড়ার বিস্তীর্ণ এলাকা। সন্ধে থেকেই অন্ধকারে ডুবে যায় হাওড়ার কোনা, দাসনগর, বালিটিকুরি, বেলগাছিয়ার মতো জায়গাগুলি।

লিলুয়া সাবস্টেশনে গোলোযোগের কারণেই এই বিভ্রাট বলে রাজ্য বিদ্যুত্‍ পর্ষদ সূত্রে জানানো হয়েছে। যদিও লোডশেডিং উপেক্ষা করেই প্রতিমা দর্শনের জন্য রাস্তায় মানুষের ঢল নামে। কিন্তু অন্ধকার পুজোমণ্ডপগুলিতে গিয়ে হতাশ হন দর্শনার্থীরা। তাই অষ্টমীতে মণ্ডপে ভিড় উপচে পড়বে বলা আশা করছেন উদ্যোক্তারা।

এমনিতে এবারে হাতে সময় কম। অষ্টমীর বেলা না গড়াতেই সন্ধিপুজো। পড়ে যাবে নবমী। অষ্টমীর ভোর রাত থেকেই তাই মণ্ডপে ছিল পুষ্পাঞ্জলির লাইন। অঞ্জলি সেরেই শেষ বেলার ঠাকুর দেখায় মেতেছে মানুষ।

.