অগ্নিগর্ভ আউশগ্রাম, জ্বলছে থানা কাঁদছে পুলিস

আজও অগ্নিগর্ভ আউশগ্রাম। IC অপসারণের দাবিতে থানা ঘেরাওকে কেন্দ্র করে আগুন জ্বলল থানায়। উত্তেজিত জনতা পুলিশের বাইক সহ বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর চালায়। আগুন ধরানো হয় থানায়। থানার  ভেতরে ঢুকে হামলা চালায় জনতা। জনতার রণংদেহি রূপ দেখে থানা ছেড়ে পালায় বেশ কয়েকজন পুলিস কর্মী, থানাতেই লুকোয় কয়েকজন। বাধা দিতে গিয়ে আক্রান্ত হন ৭-৮ জন পুলিস কর্মী।  রীতিমত কান্নায় ভেঙে পড়তে দেখা যায় পুলিসকে।

Updated By: Jan 28, 2017, 06:18 PM IST
অগ্নিগর্ভ আউশগ্রাম, জ্বলছে থানা কাঁদছে পুলিস

ওয়েব ডেস্ক : আজও অগ্নিগর্ভ আউশগ্রাম। IC অপসারণের দাবিতে থানা ঘেরাওকে কেন্দ্র করে আগুন জ্বলল থানায়। উত্তেজিত জনতা পুলিশের বাইক সহ বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর চালায়। আগুন ধরানো হয় থানায়। থানার  ভেতরে ঢুকে হামলা চালায় জনতা। জনতার রণংদেহি রূপ দেখে থানা ছেড়ে পালায় বেশ কয়েকজন পুলিস কর্মী, থানাতেই লুকোয় কয়েকজন। বাধা দিতে গিয়ে আক্রান্ত হন ৭-৮ জন পুলিস কর্মী।  রীতিমত কান্নায় ভেঙে পড়তে দেখা যায় পুলিসকে।

আজ সকালেই গ্রামবাসীদের চাপে স্কুল পরিচালন সমিতির সভাপতি চন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়কে ছেড়ে দেয় পুলিস। এরপরেই স্কুলে গিয়ে ছাত্র শিক্ষকদের সঙ্গে বৈঠক করেন তিনি। বৈঠকের পরেই থানা ঘেরাও করা হয়। শুক্রবার পুলিসের সঙ্গে গণ্ডগোলের ঘটনায় চন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায় সহ একজন গ্রামবাসীকে আটক করেছিল পুলিস। গ্রামবাসীদের অভিযোগ ছিল, স্কুলের জমি দখল করতে মদত দিচ্ছে পুলিস। এই অভিযোগে শুক্রবার রণক্ষেত্রের চেহারা নেয় আউশগ্রাম। সেই ঘটনার জের ধরে আজ IC অপসারণের দাবিতে থানা ঘেরাও করে স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন, পুনর্বাসনের ব্যবস্থা ছাড়াই উচ্ছেদ অভিযান বাঁকুড়া শহরে, অভিযোগ

পুলিসের মদতে স্কুলের জমি দখলের অভিযোগে পথ অবরোধ

.