বিক্ষোভকারীদের অবরোধে পুলিসের লাঠিচার্জের সঙ্গে চলল তৃণমূলের 'ডান্ডাপেটা'

বাঁকুড়ার হেভির মোড়ে বিক্ষোভকারীদের অবরোধে ব্যাপক লাঠিচার্জ করল পুলিস। সকালে আচমকাই বিক্ষোভকারীদের হঠাতে শুরু করেন তৃণমূল কর্মী সমর্থকেরা। প্রতিবাদ করায় বিক্ষোভকারীদের সঙ্গে সংঘর্ষ বাঁধে তৃণমূলের। সংঘর্ষ ঠেকাতে লাঠিচার্জ করে পুলিস। সহায়কমূল্যে আলু ও ধান কেনা, একশো দিনের কাজের প্রকল্প চালু এবং প্রকল্পের বকেয়া মিটিয়ে দেওয়াসহ একাধিক দাবিতে আজ সকাল থেকে পথ অবরোধ করে সারা ভারত কৃষক সভা।

Updated By: Apr 2, 2015, 11:55 AM IST

ওয়েব ডেস্ক: বাঁকুড়ার হেভির মোড়ে বিক্ষোভকারীদের অবরোধে ব্যাপক লাঠিচার্জ করল পুলিস। সকালে আচমকাই বিক্ষোভকারীদের হঠাতে শুরু করেন তৃণমূল কর্মী সমর্থকেরা। প্রতিবাদ করায় বিক্ষোভকারীদের সঙ্গে সংঘর্ষ বাঁধে তৃণমূলের। সংঘর্ষ ঠেকাতে লাঠিচার্জ করে পুলিস। সহায়কমূল্যে আলু ও ধান কেনা, একশো দিনের কাজের প্রকল্প চালু এবং প্রকল্পের বকেয়া মিটিয়ে দেওয়াসহ একাধিক দাবিতে আজ সকাল থেকে পথ অবরোধ করে সারা ভারত কৃষক সভা।

বাঁকুড়ার প্রধান চারটি প্রবেশপথ হেভির মোড়, ধলডাঙ্গ, পুয়াবাগান মোড় ও শালবনি মোড়ে শুরু হয় অবরোধ। অবরোধের জেরে ষাট  নম্বর জাতীয় সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। উপযুক্ত ব্যবস্থা গ্রহণের আশ্বাস না পেলে অনির্দিষ্টকালের জন্য অবরোধ চলার হুঁশিয়ারি দিয়েছেন বিক্ষোভকারীরা। 

Tags:
.