জঙ্গল শেখকে আজ আদালতে পেশ

কুখ্যাত তৃণমূল কাউন্সিলর জঙ্গল শেখকে আজ আদালতে পেশ করবে পুলিস। তৃণমূল কর্মী সাদিক শেখের হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগ তাঁর বিরুদ্ধে। তেসরা অক্টোবর কাটোয়ার বিধায়র রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়কে, জঙ্গল শেখ ফোনে হুমকি দেন বলেও অভিযোগ।

Updated By: Oct 17, 2016, 12:20 PM IST
জঙ্গল শেখকে আজ আদালতে পেশ

ওয়েব ডেস্ক: কুখ্যাত তৃণমূল কাউন্সিলর জঙ্গল শেখকে আজ আদালতে পেশ করবে পুলিস। তৃণমূল কর্মী সাদিক শেখের হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগ তাঁর বিরুদ্ধে। তেসরা অক্টোবর কাটোয়ার বিধায়র রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়কে, জঙ্গল শেখ ফোনে হুমকি দেন বলেও অভিযোগ।

আরও পড়ুন- পঞ্চায়েত সদস্যের ফতোয়া, নিজের বাড়িতেই ঢুকতে পারছেন না বাসিন্দা!

রবিবার কুলডাঙার মাঠ থেকে জঙ্গল শেখকে গ্রেফতার করা হয়। রাতে রাখা হয়েছিল বর্ধমানে। আজ ভোরে কড়া নিরাপত্তায় তাঁকে কাটোয়া আদালতের লক আপে তোলা হয়। গোলমালের আশঙ্কায় আদালত চত্বর ঘিরে রেখেছে পুলিস ও র‍্যাফ। রবিবার সারারাত কাটোয়া শহরে টহল দিয়েছে পুলিসের বাইকবাহিনী।

আরও পড়ুন- রাজ্যের সব খবর

তৃণমূল কর্মী সাদিক শেখকে খুন করার অভিযোগ ওঠে তৃণমূল কাউন্সিলর জঙ্গল শেখের বিরুদ্ধে। কাটোয়ার খাজুরডিহি গ্রামে প্রকাশ্যে সাবির শেখ নামে এক তৃণমূল কর্মীকে গুলি করে খুন করে একদল দুষ্কৃতী। অভিযোগ, কাটোয়ার কাউন্সিলর জঙ্গল শেখের নেতৃত্বেই খুন করা হয়েছিল সাবিরকে। যদিও অভিযোগ মানতে নারাজ জঙ্গল শেখ। কাটোয়া পুরসভা তৃণমূলের দখলে আনার মূল কারিগর ছিল জঙ্গল শেখ।  আগে সাবির শেখের সঙ্গে তার ঘনিষ্ঠতাই ছিল। বর্তমানে সাবির শেখ কাটোয়ার তৃণমূল বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বলে পরিচিত। জঙ্গল শেখের দাবি রাজনৈতিক কারণে তাঁর বিরুদ্ধে  মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে।

.