শিশুপাচারে সরাসরি যুক্ত বিজেপি নেত্রী জুহি চৌধুরী, দাবি সিআইডির

জলপাইগুড়ির হোম থেকে শিশুপাচারে সরাসরি যুক্ত BJP নেত্রী জুহি চৌধুরী। তদন্তে নেমে এমনই তথ্য মিলেছে বলে দাবি CID-র। তদন্তকারীরা জানতে পেরেছেন শিশু পাচারে সাহায্য করার জন্য চন্দনা চক্রবর্তীর কাছ থেকে মোটা অঙ্কের কমিশন নিতেন জুহি চৌধুরী। শুধু তাই নয় বিদেশে শিশু পাচারের ব্যবসাতেও তাঁর প্রত্যক্ষ ভূমিকা রয়েছে বলে খবর। জুহি নিজেই একাধিক বিদেশি ক্রেতাকে ওই হোমে নিয়ে যান বলে খবর পাওয়া গেছে। সেই ক্রেতারা হোম থেকে শিশুও কিনে নিয়ে গেছেন। জুহি চৌধুরীর বিরুদ্ধে ইতিমধ্যেই FIR দায়ের করেছে CID।

Updated By: Feb 21, 2017, 08:29 AM IST
শিশুপাচারে সরাসরি যুক্ত বিজেপি নেত্রী জুহি চৌধুরী, দাবি সিআইডির

ওয়েব ডেস্ক: জলপাইগুড়ির হোম থেকে শিশুপাচারে সরাসরি যুক্ত BJP নেত্রী জুহি চৌধুরী। তদন্তে নেমে এমনই তথ্য মিলেছে বলে দাবি CID-র। তদন্তকারীরা জানতে পেরেছেন শিশু পাচারে সাহায্য করার জন্য চন্দনা চক্রবর্তীর কাছ থেকে মোটা অঙ্কের কমিশন নিতেন জুহি চৌধুরী। শুধু তাই নয় বিদেশে শিশু পাচারের ব্যবসাতেও তাঁর প্রত্যক্ষ ভূমিকা রয়েছে বলে খবর। জুহি নিজেই একাধিক বিদেশি ক্রেতাকে ওই হোমে নিয়ে যান বলে খবর পাওয়া গেছে। সেই ক্রেতারা হোম থেকে শিশুও কিনে নিয়ে গেছেন। জুহি চৌধুরীর বিরুদ্ধে ইতিমধ্যেই FIR দায়ের করেছে CID।

আরও পড়ুন জলপাইগুড়ির শিশু পাচারে দিল্লি কানেকশন, প্রায়ই দিল্লিতে দরবার করতেন বিজেপি নেত্রী

তাঁর খোঁজে রাজ্যজুড়ে তল্লাসি চালাচ্ছে পুলিস। জুহিকে জেরা করলে আরও বড় মাথার হদিশ মিলবে বলে আশা করা যাচ্ছে। ডিস্ট্রিক্ট চাইল্ড প্রোটেকশন অফিসার সাস্মিতা ঘোষকে শোকজ করা হয়েছে। CID নজরে এক মহিলা CWC কর্মীও রয়েছেন।তার সঙ্গে চন্দনা ও জুহির সম্পর্ক ছিল বলে পুলিস জানতে পেরেছে। তদন্তে তাও খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন  প্রাথমিকে শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগে বিক্ষোভ-অবরোধে এসএফআই, ডিওয়াইএফআই

.