এখনই পিছু ছাড়ছে না নিম্নচাপ

নিম্নচাপ এখনই পিছু ছাড়ছে না। বঙ্গোপসাগরের ওপর তৈরি হওয়া নিম্নচাপের জেরে আজও দফায় দফায় বৃষ্টি হয় কলকাতা-সহ বেশ কিছু এলাকায়।  নিম্নচাপ অনেকটা অঞ্চল জুড়ে বিস্তৃত থাকায় কালও চলবে বৃষ্টি। শুধু এ রাজ্য নয়। উত্তরপশ্চিম বঙ্গোপসাগরে ঘণীভূত নিম্নচাপের প্রভাব রয়েছে বাংলাদেশের দক্ষিণেও। নিম্নচাপ সরছে। কিন্তু ধীর গতিতে।

Updated By: Sep 5, 2016, 07:40 PM IST
এখনই পিছু ছাড়ছে না নিম্নচাপ

ওয়েব ডেস্ক: নিম্নচাপ এখনই পিছু ছাড়ছে না। বঙ্গোপসাগরের ওপর তৈরি হওয়া নিম্নচাপের জেরে আজও দফায় দফায় বৃষ্টি হয় কলকাতা-সহ বেশ কিছু এলাকায়।  নিম্নচাপ অনেকটা অঞ্চল জুড়ে বিস্তৃত থাকায় কালও চলবে বৃষ্টি। শুধু এ রাজ্য নয়। উত্তরপশ্চিম বঙ্গোপসাগরে ঘণীভূত নিম্নচাপের প্রভাব রয়েছে বাংলাদেশের দক্ষিণেও। নিম্নচাপ সরছে। কিন্তু ধীর গতিতে।

ফলে মঙ্গলবারও রাজ্যের বেশিরভাগ অঞ্চলে বৃষ্টি চলবে বলে জানিয়েছে আবহাওয়া দফতর। ভারী থেকে অতি ভারী বৃষ্টি হবে দুই মেদিনীপুর, দক্ষিণ ২৪ পরগনা,পুরুলিয়া এবং হাওড়ায়। শহর কলকাতায় বজ্র বিদ্যুত্‍ সহ বৃষ্টি হবে। কোথাও কোথাও ভারী বৃষ্টি হবে।

উত্তরপশ্চিম বঙ্গোপসাগরে ঘণিভূত নিম্নচাপের জেরে সোমবার সকাল থেকেই শহরজুড়ে চলছিল রোদ-বৃষ্টির খেলা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে দফায় দফায় চলে বৃষ্টি। অনেকের সঙ্গেই ছাতা কিম্বা রেনকোট না থাকায় চরম দুর্ভোগে পড়েন। সমস্যায় পড়েন স্কুল পড়ুয়ারা।

.