সুন্দরবনে উদ্ধার কয়েক লক্ষ টাকার চোরাই রসুন

দক্ষিণ চব্বিশ পরগনার সুন্দরবনের কুলতলি থানা এলাকায় উদ্ধার হল কয়েক লক্ষ টাকার চোরাই রসুন। বুধবার রাতে কেল্লা পর্যটন কেন্দ্রের কাছে পিয়ালি নদীর তীরে দশ চাকার একটি লরির ভিতর চিনা ভাষায় লেখা কয়েকশ প্যাকেট রসুন দেখতে পান স্থানীয় বাসিন্দারা। এরপর তাঁরাই লরিটিকে আটক করে পুলিস ও বন দফতরকে খবর দেন। অভিযোগ, ঘুষ নিয়ে পুলিস ও বনদফতর লরিটিকে ছেড়ে দেয়।

Updated By: Sep 3, 2015, 10:10 AM IST
সুন্দরবনে উদ্ধার কয়েক লক্ষ টাকার চোরাই রসুন

ওয়েব ডেস্ক: দক্ষিণ চব্বিশ পরগনার সুন্দরবনের কুলতলি থানা এলাকায় উদ্ধার হল কয়েক লক্ষ টাকার চোরাই রসুন। বুধবার রাতে কেল্লা পর্যটন কেন্দ্রের কাছে পিয়ালি নদীর তীরে দশ চাকার একটি লরির ভিতর চিনা ভাষায় লেখা কয়েকশ প্যাকেট রসুন দেখতে পান স্থানীয় বাসিন্দারা। এরপর তাঁরাই লরিটিকে আটক করে পুলিস ও বন দফতরকে খবর দেন। অভিযোগ, ঘুষ নিয়ে পুলিস ও বনদফতর লরিটিকে ছেড়ে দেয়।

এরপর মহিষমারির কাছে ফের ওই রসুনের লরিটিকে আটক করা হয়। এ ঘটনায় পুলিস ও প্রশাসনের ভূমিকায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন  স্থানীয় বাসিন্দারা। কিভাবে লরির মধ্যে কয়েক লক্ষ টাকার রসুনের প্যাকেট এলো, তা নিয়ে শুরু হয়েছে তদন্ত। স্থানীয় বাসিন্দাদের দাবি, জলপথে বাংলাদেশ থেকে ওই রসুন এরাজ্যে পাচার হচ্ছিল।

.