রায়গঞ্জে মেয়ের প্রেমিককে পিটিয়ে খুন করল বাবা

উত্তর দিনাজপুরের রায়গঞ্জে, মেয়ের প্রেমিককে পিটিয়ে খুন করল অভিযোগ উঠল মেয়ের বাবার বিরুদ্ধে। কালিয়াগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন ছেলের বাবা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত।

Updated By: Mar 15, 2016, 08:48 PM IST
রায়গঞ্জে মেয়ের প্রেমিককে পিটিয়ে খুন করল বাবা

ওয়েব ডেস্ক: উত্তর দিনাজপুরের রায়গঞ্জে, মেয়ের প্রেমিককে পিটিয়ে খুন করল অভিযোগ উঠল মেয়ের বাবার বিরুদ্ধে। কালিয়াগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন ছেলের বাবা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত।

মেয়ের বাড়ি রায়গঞ্জের মালঞ্চা গ্রামে। ছেলে কালিয়াগঞ্জের কুনোর গ্রামের। রবিবার এক অনুষ্ঠানে কালিয়াগঞ্জের মুরতজা আলির সঙ্গে মেয়েকে গল্প করতে দেখেন মালঞ্চার খবির মহম্মদ। এতেই অগ্নিশর্মা খবির মহম্মদ মেয়েকে টেনে হেঁচড়ে নিয়ে যান নিজের বাড়িতে। এরপরই মুরতজাকে বাড়িতে ডেকে পাঠান খবির মহম্মদ। সেখানেই বেধড়ক মারধর করা হয় মুরতজাকে।

এখানেই শেষ নয়। অভিযোগ, ছেলের বাবার কাছে ১লক্ষ টাকা দাবিও করা হয়। টাকা দিতে না পারায় ভোরবেলা অর্ধমৃত মুরতজাকে তার বাড়ির সামনে ফেলে আসেন খবির মহম্মদ। হাসপাতালে মৃত্যু হয় মুরতজার। থানায় খুনের অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। ঘটনার পর থেকেই পলাতক খবির মহম্মদ। খুনের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস।

.