বুকে যন্ত্রণা নিয়ে নেশারু ছেলেকে শেকল দিয়ে বেঁধে রাখেন বাবা, পাস কাটিয়ে যান পাড়াপড়শি

ছেলে নেশা করে। তাই অশীতিপর বাবা পায়ে বেড়ি দিতে বাধ্য হয়েছেন। এ ঘটনা দক্ষিণ চব্বিশ পরগনার বারুইপুরে। মধ্যযুগীয় এই কাণ্ড দেখে ফিসফিস করেন সকলে। কিন্তু অসহায় বাবার পাশে এসে দাঁড়ান না কেউ। 

Updated By: Jun 13, 2015, 11:09 AM IST
বুকে যন্ত্রণা নিয়ে নেশারু ছেলেকে শেকল দিয়ে বেঁধে রাখেন বাবা, পাস কাটিয়ে যান পাড়াপড়শি

ওয়েব ডেস্ক: ছেলে নেশা করে। তাই অশীতিপর বাবা পায়ে বেড়ি দিতে বাধ্য হয়েছেন। এ ঘটনা দক্ষিণ চব্বিশ পরগনার বারুইপুরে। মধ্যযুগীয় এই কাণ্ড দেখে ফিসফিস করেন সকলে। কিন্তু অসহায় বাবার পাশে এসে দাঁড়ান না কেউ। 

ললতা প্রসাদ চহ্বান। উত্তরপ্রদেশের বাসিন্দা। এখন থাকেন বারুইপুরে। দুই ছেলেকে নিয়ে ভালই কাটছিল দিন। কিন্তু বড় ছেলে সোমনাথ মদ, গাঁজা, চরস, এমনকি হেরোইনের নেশায় আসক্ত হওয়ার পর সব কিছু ওলট পালট হয়ে যায়। ছেলেকে প্রথমে বোঝানোর চেষ্টা করেন তিনি। কাজ হয়নি। মারধর করেন। তাতেও লাভ হয় না। শেষ পর্যন্ত তাই ছেলের জন্য চিকিত্সার ব্যবস্থা করেন। আর তার সঙ্গে ছেলের পায়ে শিকল বেঁধে দেন। 

ছাড়া পেলেই বাড়ির এটা সেটা বিক্রি করে নেশার টাকা জোগার করে নেয় সোমনাথ। তাই ছেলেকে নিয়ে কোনও ভাবেই ঝুঁকি দিতে নারাজ ললতা প্রসাদ। যন্ত্রণা বুকে বয়ে শিকল হাতেই ছেলেকে নিয়ে এদিক সেদিক করতে হয় তাঁকে। মধ্যযুগীয় এমন কাণ্ড দেখে অনেকেই থমকে দাঁড়ান। কিন্তু উদ্যোগ নেননা কেউই। সবাই ফের ললতা প্রসাদ আর সোমনাথের পাস কাটিয়ে এগিয়ে যান নিজেদের গন্তব্যে।

.