বীরভূমে শিশুকে পিষে দিল লরি, দুর্গাপুরে কিশোরীকে পিষে দিল ট্যাঙ্কার

রাজ্যে একই দুটি মর্মান্তিক পথ দুর্ঘটনা। তিন বছরের শিশুকে পিষে দিল লরি। বীরভূমের মুরারই স্টেশনের কাছে এই পথ দুর্ঘটনায়, এলাকায় উত্তেজনা চরমে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাবার সঙ্গে সাইকেলে যাচ্ছিল ওই শিশু। প্রথমে একটি অটো ধাক্কা মারে সাইকেলে। এর জেরে সাইকেল থেকে ছিটকে নিচে পড়ে যায় শিশুটি। ওই সময় পিছন থেকে আসা একটি লরি শিশুকে পিষে দেয়। ঘাতক লরির চালক, খালাসি পলাতক।   

Updated By: Oct 1, 2015, 10:59 AM IST

ওয়েব ডেস্ক: রাজ্যে একই দুটি মর্মান্তিক পথ দুর্ঘটনা। তিন বছরের শিশুকে পিষে দিল লরি। বীরভূমের মুরারই স্টেশনের কাছে এই পথ দুর্ঘটনায়, এলাকায় উত্তেজনা চরমে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাবার সঙ্গে সাইকেলে যাচ্ছিল ওই শিশু। প্রথমে একটি অটো ধাক্কা মারে সাইকেলে। এর জেরে সাইকেল থেকে ছিটকে নিচে পড়ে যায় শিশুটি। ওই সময় পিছন থেকে আসা একটি লরি শিশুকে পিষে দেয়। ঘাতক লরির চালক, খালাসি পলাতক।   

দুর্গাপুরের কাঁকসা থানায় মর্মান্তিক পথদুর্ঘটনা। থানা রোডে কিশোরীকে পিষে দিল একটি পেট্রোল ট্যাঙ্কার। আজ সকালে বাবার সঙ্গে সাইকেলে বাজারে যাচ্ছিল বছর এগারোর পিঙ্কি কুমারী। সে সময় তাঁদের ধাক্কা মারে ট্যাঙ্কারটি। ঘটনাস্থলেই মারা যায় পিঙ্কি। ট্যাঙ্কারটিতে ভাঙচুর চালায় উত্তেজিত বাসিন্দারা। ড্রাইভার ও খালাসি পলাতক। ট্যাঙ্কারটিকে কাঁকসা থানায় নিয়ে যাওয়া যায়। সরু রাস্তা, জনবহুল, সেখানে যান নিয়ন্ত্রণের কোনও ব্যবস্থা নেই বলে অভিযোগ বাসিন্দাদের। এ জন্য এ রাস্তায় দিন দিন দুর্ঘটনা বাড়ছে বলে অভিযোগ তাঁদের।

.