হাইফাই হচ্ছে দিল্লি রোড, কিন্তু এই পথে নিরাপত্তা কোথায় মহিলাদের?

হাইফাই হচ্ছে দিল্লি রোড। একেবারে ঝাঁ চকচকে, স্মুথ রানিং। তাড়াতাড়িই হয়ত ফোর লেনও হয়ে যাবে। কিন্তু এই পথে নিরাপত্তা কোথায়? রাস্তার আশেপাশের এলাকার মানুষের এ নিয়ে অভিযোগের অন্ত নেই। জয়ন্তী সোরেনের মৃত্যু চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল, নিরাপত্তার ঠুনকো ছবি।

Updated By: Jun 25, 2016, 08:25 PM IST
হাইফাই হচ্ছে দিল্লি রোড, কিন্তু এই পথে নিরাপত্তা কোথায় মহিলাদের?

ওয়েব ডেস্ক: হাইফাই হচ্ছে দিল্লি রোড। একেবারে ঝাঁ চকচকে, স্মুথ রানিং। তাড়াতাড়িই হয়ত ফোর লেনও হয়ে যাবে। কিন্তু এই পথে নিরাপত্তা কোথায়? রাস্তার আশেপাশের এলাকার মানুষের এ নিয়ে অভিযোগের অন্ত নেই। জয়ন্তী সোরেনের মৃত্যু চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল, নিরাপত্তার ঠুনকো ছবি।

এটাই এখানকার বাস্তব ছবি। ক্ষোভের শেষ নেই। ইস্যু একটাই, নিরাপত্তা। এলাকাবাসীর অভিযোগ, দিনের পর দিন কখনও অশ্লীল মন্তব্য, হাত ধরে টানাটানি, ইচ্ছাকৃতভাবে ধাক্কা, এসব চলছেই। অভিযোগ জানানো হয় থানায়। কিন্তু বদলায় না কিছুই। ফের যে কে সেই ছবি। ইদানিং বাড়ির বাইরে বের হওয়াই মহিলাদের সামনে সমস্যা হয়ে দাড়াচ্ছে। বিশেষ করে সন্ধের পর বেরনো মানেই আতঙ্ক। কেন পথে বের হতে দু বার ভাবতে হবে? কেন ন্যূনতম নিরাপত্তাটুকু দিতে ব্যর্থ পুলিস-প্রশাসন? প্রশ্ন বাসিন্দাদের।

সদাব্যস্ত দিল্লি রোড। সুনসান। কান ঘেঁষে স্পিডে বেরিয়ে যাচ্ছে গাড়ি। কে আসছে-কে যাচ্ছে, কে রাখছে তার হিসেব! নিরাপত্তার এই ফাঁক গলেই কি অবাধে ঢুকে পড়ছে অপরাধীরা, যাদের হাতে এভাবে প্রাণ খোয়াতে হচ্ছে জয়ন্তীদের!

.