মৃত্যুর ৯ ঘন্টা পরে মৃতদেহ গেল মর্গে!

মৃত্যুর পরেও দেহ ফেলে রাখা হল বেডে। ওয়ার্ডের অন্য বেডে তখন শুয়ে রোগীরা। কিন্তু মৃতের যেহেতু কোনও দাবিদার নেই তাই বেড থেকে মৃতদেহ তোলারও তাগিদ নেই। চোখের সামনে মৃতদেহ পড়ে থাকতে দেখে আতঙ্ক ছড়ায় রোগীদের মধ্যে। শেষ পর্যন্ত ২৪ ঘন্টার খবরে হুঁশ ফিরল বেহালার বিদ্যাসাগর হাসপাতাল কর্তৃপক্ষের।     

Updated By: Jan 26, 2017, 07:47 PM IST
মৃত্যুর ৯ ঘন্টা পরে মৃতদেহ গেল মর্গে!

ওয়েব ডেস্ক : মৃত্যুর পরেও দেহ ফেলে রাখা হল বেডে। ওয়ার্ডের অন্য বেডে তখন শুয়ে রোগীরা। কিন্তু মৃতের যেহেতু কোনও দাবিদার নেই তাই বেড থেকে মৃতদেহ তোলারও তাগিদ নেই। চোখের সামনে মৃতদেহ পড়ে থাকতে দেখে আতঙ্ক ছড়ায় রোগীদের মধ্যে। শেষ পর্যন্ত ২৪ ঘন্টার খবরে হুঁশ ফিরল বেহালার বিদ্যাসাগর হাসপাতাল কর্তৃপক্ষের।     

জীবিত অবস্থায় খোঁজ নেয়নি কেউ। বাড়ির লোকেরাও না। তিনি ভবঘুরে। বুধবার রাতে অসুস্থ অবস্থায় বেহালার বিদ্যাসাগর হাসপাতালে ভর্তি করে দিয়ে যান কয়েকজন। রাতেই সব শেষ। তারপর থেকে সেই বেডেই দেহ ফেলে রাখা হয় কম্বল চাপা দিয়ে। এভাবেই কেটেছে ঘণ্টার পর ঘণ্টা। সকালটা  আতঙ্কেই কেটেছে অন্যান্য রোগীর।  

হাসপাতাল সুপারের অবশ্য দাবি, সকালেই মারা গেছেন ওই ভবঘুরে। পুলিসি গাফিলতিতেই সরানো যায়নি দেহ। শেষ পর্যন্ত ২৪ ঘন্টায় খবর সম্প্রচারের পরেই টনক নড়ে হাসপাতাল কর্তৃপক্ষের। মৃত্যুর নয় ঘন্টা পরে মৃতদেহ গেল মর্গে।

.