লক-আপ থেকে পলাতক জোড়া খুনে অভিযুক্ত আসামী

থানার লকআপ থেকে পালিয়ে গেল জোড়া খুনে অভিযুক্ত ব্যক্তি। তার জেরে উত্তপ্ত বর্ধমানের ভাতাড়। এঘটনায় ইতিমধ্যে তিন পুলিস কর্মীকে সাসপেন্ড করা হয়েছে। তবে তার আগে নিহতদের পরিবারের বিক্ষোভে রণক্ষেত্রের চেহারা নেয় ভাতাড় থানা। বিক্ষোভ চলাকালীন পুলিসের সঙ্গে চলে বচসা, ধস্তাধস্তি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ব্যাপক লাঠিচার্জ করে পুলিস।

Updated By: Jun 7, 2016, 03:39 PM IST
লক-আপ থেকে পলাতক জোড়া খুনে অভিযুক্ত আসামী

ওয়েব ডেস্ক: থানার লকআপ থেকে পালিয়ে গেল জোড়া খুনে অভিযুক্ত ব্যক্তি। তার জেরে উত্তপ্ত বর্ধমানের ভাতাড়। এঘটনায় ইতিমধ্যে তিন পুলিস কর্মীকে সাসপেন্ড করা হয়েছে। তবে তার আগে নিহতদের পরিবারের বিক্ষোভে রণক্ষেত্রের চেহারা নেয় ভাতাড় থানা। বিক্ষোভ চলাকালীন পুলিসের সঙ্গে চলে বচসা, ধস্তাধস্তি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ব্যাপক লাঠিচার্জ করে পুলিস।

এবছরের জানুয়ারি মাসে ভাতাড়ে খুন হন জাহাঙ্গীর শেখ ও রাজেশ শেখ নামে দুই ব্যক্তিকে। ঘটনায় অভিযুক্ত মঙ্গলকোটের বাসিন্দা জিয়ার মল্লিক। তাকে গ্রেফতার করা হয় গত সপ্তাহে। জেল হেফাজতে থাকা জিয়ারকে ভাতাড় থানার লকআপে রাখা হয়েছিল। গতকাল রাতে লকআপের জানলা ভেঙে পালিয়ে যায় সে। এরপরই আজ নিহতদের পরিবারের বিক্ষোভে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি।

.