ছাত্র সংসদ নির্বাচনকে ঘিরে উত্তপ্ত কলেজ স্ট্রিট ক্যাম্পাস

ছাত্র সংসদ নির্বাচনকে ঘিরে উত্তপ্ত কলকাতা বিশ্ববিদ্যালয়ের কলেজ স্ট্রিট ক্যাম্পাস।  তৃণমূল ছাত্র পরিষদের বিরুদ্ধে মনোনয়ন তুলতে বাধা দেওয়ার অভিযোগ তুলল বিরোধী এসফআই, ডিএসও।  ছাত্র সংসদ নির্বাচনের মনোনয়ন তোলা নিয়ে অশান্তি হয় আশুতোষ কলেজেও।

Updated By: Jan 8, 2015, 08:22 PM IST
ছাত্র সংসদ নির্বাচনকে ঘিরে উত্তপ্ত কলেজ স্ট্রিট ক্যাম্পাস
রাজ্যে ছাত্র নির্বাচনকে ঘিরে এমনই ছবি দেখা গেল রাজ্যের বেশ কিছু জায়গায়।

ওয়েব ডেস্ক: ছাত্র সংসদ নির্বাচনকে ঘিরে উত্তপ্ত কলকাতা বিশ্ববিদ্যালয়ের কলেজ স্ট্রিট ক্যাম্পাস।  তৃণমূল ছাত্র পরিষদের বিরুদ্ধে মনোনয়ন তুলতে বাধা দেওয়ার অভিযোগ তুলল বিরোধী এসফআই, ডিএসও।  ছাত্র সংসদ নির্বাচনের মনোনয়ন তোলা নিয়ে অশান্তি হয় আশুতোষ কলেজেও।

ছাত্র সংসদ নির্বাচনের মনোনয়ন তোলকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল কলকাতা বিশ্ববিদ্যালয়ের কলেজ স্ট্রিট ক্যাম্পাসে। ডিএসও এবং এসএফআই ছাত্র নেতাদের অভিযোগ, তাঁদের মনোনয়ন তুলতে বাধা দেওয়া হয়। বেশ কয়েকজন ছাত্রকে মারধরও করা হয়। মনোনয়ন তুললেও সেই মনোনয়ন ছিঁড়ে দেওয়া হয় বলে অভিযোগ করেছেন বিরোধী ছাত্ররা।

তৃণমূল ছাত্র পরিষদ এই অভিযোগ অস্বীকার করেছে। পরে অবশ্য উপাচার্যের তত্ত্বাবধানে ছিঁড়ে ফেলা মনোনয়ন ফের জমা দেন বিরোধী ছাত্ররা।

অন্যদিকে,  মনোনয়ন তোলাকে কেন্দ্র করে দফায় দফায়  উত্তেজনা ছড়াল আশুতোষ কলেজে। সকালে মনোনয়ন পত্র তুলতে যায় ডিএসও সমর্থকেরা। অভিযোগ, তখনই তাঁদের ভয় দেখিয়ে মনোনয়ন ছিঁড়ে দেয় তৃণমূল  ছাত্র পরিষদ সমর্থকরা। বাধা দেওয়া হয় এসএফআইকেও।পরে এসএফআইয়ের তরফে ভবানীপুর থানায় অভিযোগ দায়ের করা হয়।

.