'ছত্রধরের মুক্তি চাই', পুরুলিয়ায় তৃণমূল পার্টি অফিসের দেওয়ালে মাওবাদী পোস্টার

আবারও মাওবাদী পোস্টার পুরুলিয়ায়। এবার বলরামপুরের উরমা স্টেশন আর স্থানীয় তৃণমূল পার্টি অফিসের দেওয়ালে। ছত্রধর মাহাতোর মুক্তির দাবিতে পোস্টার লাগিয়েছে মাওবাদীরা। একই সঙ্গে রাজ্য প্রশাসনকেও হুমকি রয়েছে পোস্টারে। এদিকে, ছত্রধর মাহাতোর মুক্তির দাবিতে আগামী সোমবার পুরুলিয়ায় বনধ ডেকেছে পুলিস সন্ত্রাস বিরোধী জনগণের কমিটি। 

Updated By: May 23, 2015, 02:37 PM IST
'ছত্রধরের মুক্তি চাই', পুরুলিয়ায় তৃণমূল পার্টি অফিসের দেওয়ালে মাওবাদী পোস্টার

ওয়েব ডেস্ক: আবারও মাওবাদী পোস্টার পুরুলিয়ায়। এবার বলরামপুরের উরমা স্টেশন আর স্থানীয় তৃণমূল পার্টি অফিসের দেওয়ালে। ছত্রধর মাহাতোর মুক্তির দাবিতে পোস্টার লাগিয়েছে মাওবাদীরা। একই সঙ্গে রাজ্য প্রশাসনকেও হুমকি রয়েছে পোস্টারে। এদিকে, ছত্রধর মাহাতোর মুক্তির দাবিতে আগামী সোমবার পুরুলিয়ায় বনধ ডেকেছে পুলিস সন্ত্রাস বিরোধী জনগণের কমিটি। 

একসময় তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নন্দীগ্রাম আন্দোলনে একসঙ্গে দেখা যেত মাওবাদী নেতা ছত্রধর মাহাতোকে। এরপর পশ্চিমবঙ্গে পালা বদল হয়েছে। ক্ষমতায় এসছে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন তৃণমূল সরকার। সময় যত এগিয়েছে ছত্রধর মাহাতোর সঙ্গে তিক্ত হয়েছে নেত্রীর সম্পর্ক। এখন ছত্রধর মাহাতো জেলে। আর তাতেই ক্ষিপ্ত হয়েছে পুলিস সন্ত্রাস বিরোধী জনগণের কমিটি। ছত্রধরের মুক্তি নিয়ে জেলের ভিতরে জনগণের কমিটির সমর্থকরা আন্দোলন শুরু করেছিলেন অনেক আগেই। এবার জেলের বাইরেও তার প্রভাব পরল। মাওবাদী পোস্টারে ছেয়ে গিয়েছে পুরুলিয়া।

.