ট্রেন থেকে যাত্রীকে ধাক্কা, টিকিটপরীক্ষককে গণপ্রহার

ঘুষ না দিতে যাওয়ায় বিনা টিকিটের এক যাত্রীকে ট্রেন থেকে ঠেলে ফেলে দেওয়ার অভিযোগ উঠল টিকিট পরীক্ষকের বিরুদ্ধে। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে বীরভূমের মল্লারপুরে। পরে গণপ্রহারে গুরুতর জখম হন অভিযুক্ত টিকিট পরীক্ষক।

Updated By: Jun 15, 2012, 01:32 PM IST

ঘুষ না দিতে যাওয়ায় বিনা টিকিটের এক যাত্রীকে ট্রেন থেকে ঠেলে ফেলে দেওয়ার অভিযোগ উঠল টিকিট পরীক্ষকের বিরুদ্ধে। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে বীরভূমের মল্লারপুরে। পরে গণপ্রহারে গুরুতর জখম হন অভিযুক্ত টিকিট পরীক্ষক।
ডাউন শিয়ালদহ-বারাণসী এক্সপ্রেস মল্লারপুর স্টেশন ছাড়ার পরই অসংরক্ষিত কামরা থেকে পড়ে যান এক যাত্রী। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শীদের বিবরণ অনুযায়ী, বিনা টিকিটের ওই যাত্রীর থেকে ঘুষ চেয়েছিলেন টিকিট পরীক্ষক মলয় রজক। ঘুষ দিতে অস্বীকার করায়, ওই যাত্রীকে টিকিট পরীক্ষক ধাক্কা মেরে ট্রেন থেকে ফেলে দেন বলে অভিযোগ। এরপরই পালিয়ে যাওয়ার চেষ্টা করেন অভিযুক্ত টিকিট পরীক্ষক। তাঁকে ধাওয়া করে ধরে ফেলেন যাত্রীরা। এরপরই শুরু হয় গণপ্রহার।
স্টেশন মাস্টারের ঘরে ঢুকে মারধর করা হয়। পরে পুলিস এসে ওই টিকিট পরীক্ষককে উদ্ধার করে নিয়ে যায়। আহত অবস্থায় তাঁকে রামপুরহাট মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
 

.