বীরভূমের পর এবার দুর্গাপুরেও পুলিসের ওপর হামলার অভিযোগ

বীরভূমের পর এবার দুর্গাপুরেও পুলিসের ওপর হামলার অভিযোগ উঠল। গতকাল রাতে অন্ডাল থানা এলাকার কাজোড়ার ডাঙপাড়ায় জুয়ার ঠেকে তল্লাসি  চালাতে যান অন্ডাল থানার পুলিসকর্মীরা। সেই সময় স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভের মুখে পড়েন তাঁরা।  পুলিসের গাড়ি আটকে বিক্ষোভ দেখানো হয়।  অভিযোগ, ভাঙচুর করা হয় পুলিসের গাড়ি।  পরিস্থিতি  নিয়ন্ত্রণে আনতে  ঘটনাস্থলে পৌছয় বিশাল পুলিস বাহিনী। এরপরেই চলে গ্রাম জুড়ে তল্লাসি ।  

Updated By: Oct 26, 2014, 05:33 PM IST
বীরভূমের পর এবার দুর্গাপুরেও পুলিসের ওপর হামলার অভিযোগ

ওয়েব ডেস্ক: বীরভূমের পর এবার দুর্গাপুরেও পুলিসের ওপর হামলার অভিযোগ উঠল। গতকাল রাতে অন্ডাল থানা এলাকার কাজোড়ার ডাঙপাড়ায় জুয়ার ঠেকে তল্লাসি  চালাতে যান অন্ডাল থানার পুলিসকর্মীরা। সেই সময় স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভের মুখে পড়েন তাঁরা।  পুলিসের গাড়ি আটকে বিক্ষোভ দেখানো হয়।  অভিযোগ, ভাঙচুর করা হয় পুলিসের গাড়ি।  পরিস্থিতি  নিয়ন্ত্রণে আনতে  ঘটনাস্থলে পৌছয় বিশাল পুলিস বাহিনী। এরপরেই চলে গ্রাম জুড়ে তল্লাসি ।  

এই ঘটনায় সরকারি কাজে বাধা, সরকারি সম্পত্তি ভাঙচুর ও  হামলা চালানোর অভিযোগে  কাজোড়ার ডাঙপাড়া থেকে সাতজনকে গ্রেফতার করা হয়। ধৃতদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। স্থানীয় সিপিআইএম কর্মীদের অভিযোগ,তল্লাসির নামে গ্রামবাসীদের ওপর অত্যাচার চালিয়েছে পুলিস। ভাঙচুর করা হয়েছে সিপিআইএমের পার্টি অফিস। পুলিসি তাণ্ডবের প্রতিবাদ করায়  বেছে বেছে তাদের দলের কর্মী সমর্থকদেরই গ্রেফতার করা হয় বলেও অভিযোগ স্থানীয় সিপিআইএম নেতৃত্বেরও।

.