বাঁকুড়ার জয়পুরে বালি বোঝাই লরির ধাক্কায় কিশোরের মৃত্যু

বাঁকুড়ার জয়পুরে পথদুর্ঘটনা। হেতিয়া গ্রাম পঞ্চায়েতের পানখাই গ্রামে বালি বোঝাই লরির ধাক্কায় কিশোরের মৃত্যু। ঘটনার জেরে উত্তেজিত জনতা রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা আটটি বালির লরিতে ভাঙচুরের পর আগুন ধরিয়ে দেয়। দমকলের একটি ইঞ্জিন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Updated By: Jan 14, 2017, 10:59 PM IST

ওয়েব ডেস্ক: বাঁকুড়ার জয়পুরে পথদুর্ঘটনা। হেতিয়া গ্রাম পঞ্চায়েতের পানখাই গ্রামে বালি বোঝাই লরির ধাক্কায় কিশোরের মৃত্যু। ঘটনার জেরে উত্তেজিত জনতা রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা আটটি বালির লরিতে ভাঙচুরের পর আগুন ধরিয়ে দেয়। দমকলের একটি ইঞ্জিন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন- মকর সংক্রান্তিতে পাটনায় নৌকাডুবিতে নিহত ২০, নিখোঁজ ১৪

এদিকে, বীরভূমের ইলামবাজারে ভয়াবহ পথ দুর্ঘটনা। মৃত্যু হল পাঁচ জনের। কেন্দুলির মেলা থেকে ফেরার পথে ব্রেকফেল করে যাত্রী বোঝাই বাস। পরপর দুটি গাড়ি আর পথ চারীদের ধাক্কা মারলে দুর্ঘটনা ঘটে। মকর সংক্রান্তির দিন। মেলা আর উত্সবের জন্য অন্য দিনের থেকে ভিড় বেশিই ছিল ইলামবাজার মোড়ে। সেখানেই দুর্ঘটনা। কেন্দুলি থেকে ইলামবাজারে দিকে আসছিল,  বোলপুর-লাঙলহাটা রুটের বাসটি। আচমকা নিয়ন্ত্রণ হারায় সেটি। পর পর ধাক্কা মারে দুটি গাড়ি ও পথচারীদের। বাসের ধাক্কায় মৃত্যু হয় এক সিভিক পুলিস কর্মীর।

আরও পড়ুন- বীরভূমে শুরু হল ঐতিহ্যবাহী জয়দেব মেলা

.