ফের চালু হতে চলেছে দুর্গাপুরের কাজি নজরুল ইসলাম বিমান বন্দর

প্রায় ৭ মাস পর ফের চালু হতে চলেছে দুর্গাপুরের কাজি নজরুল ইসলাম বিমান বন্দর। এমাসের শেষ সপ্তাহেই যাত্রীবাহী বিমান পরিষেবা শুরুর সম্ভাবনা। কাজি নজরুল ইসলাম বিমানবন্দরই দেশের একমাত্র বেসরকারি বিমানবন্দর। প্রতিদিন সকাল এবং বিকেলে দিল্লি-কলকাতা-দুর্গাপুর-দিল্লি রুটের জুম এয়ারের  ৫০ আসনের বিমান ওঠানামা করবে।

Updated By: Jan 14, 2017, 10:46 PM IST
ফের চালু হতে চলেছে দুর্গাপুরের কাজি নজরুল ইসলাম বিমান বন্দর

ওয়েব ডেস্ক: প্রায় ৭ মাস পর ফের চালু হতে চলেছে দুর্গাপুরের কাজি নজরুল ইসলাম বিমান বন্দর। এমাসের শেষ সপ্তাহেই যাত্রীবাহী বিমান পরিষেবা শুরুর সম্ভাবনা। কাজি নজরুল ইসলাম বিমানবন্দরই দেশের একমাত্র বেসরকারি বিমানবন্দর। প্রতিদিন সকাল এবং বিকেলে দিল্লি-কলকাতা-দুর্গাপুর-দিল্লি রুটের জুম এয়ারের  ৫০ আসনের বিমান ওঠানামা করবে।

আরও পড়ুন- বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার গ্রেফতার

এদিকে, বীরভূমের ইলামবাজারে ভয়াবহ পথ দুর্ঘটনা। মৃত্যু হল পাঁচ জনের। কেন্দুলির মেলা থেকে ফেরার পথে ব্রেকফেল করে যাত্রী বোঝাই বাস। পরপর দুটি গাড়ি আর পথ চারীদের ধাক্কা মারলে দুর্ঘটনা ঘটে। মকর সংক্রান্তির দিন। মেলা আর উত্সবের জন্য অন্য দিনের থেকে ভিড় বেশিই ছিল ইলামবাজার মোড়ে। সেখানেই দুর্ঘটনা। কেন্দুলি থেকে ইলামবাজারে দিকে আসছিল,  বোলপুর-লাঙলহাটা রুটের বাসটি। আচমকা নিয়ন্ত্রণ হারায় সেটি। পর পর ধাক্কা মারে দুটি গাড়ি ও পথচারীদের। বাসের ধাক্কায় মৃত্যু হয় এক সিভিক পুলিস কর্মীর।

আরও পড়ুন- ঠান্ডার কামড়ে পঞ্জাবের অম্বালাকে টেক্কা দিল বঙ্গের কোচবিহার

.