একশো দিনের কাজে নিয়ে তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষ, মৃত ৩

মঙ্গলকোটে তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষে মৃত্যু হল ৩ জনের। গতকাল সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ফিরোগ্রাম গ্রামপঞ্চায়েতের ধারসোনা গ্রামে। নিহত হয়েছেন তৃণমূলকর্মী মেহের শেখ, তাঁর স্ত্রী আস্থিয়া বিবি ও মেহের শেখের ভাই কুরবান শেখের।

Updated By: Apr 19, 2012, 11:13 AM IST

মঙ্গলকোটে তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষে মৃত্যু হল ৩ জনের। গতকাল সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ফিরোগ্রাম গ্রামপঞ্চায়েতের ধারসোনা গ্রামে। নিহত হয়েছেন তৃণমূলকর্মী মেহের শেখ, তাঁর স্ত্রী আস্থিয়া বিবি ও মেহের শেখের ভাই কুরবান শেখের। 
কয়েকদিন ধরে ১০০ দিনের কাজ নিয়ে তৃণমূলের ২ গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটছিল বলে জানা গেছে। ১০০ দিনের কাজটি পেয়েছিলেন মেহের শেখ। কিন্তু তৃণমূলের অন্য গোষ্ঠীর লোকেরা কাজ না পাওয়ায় গণ্ডগোলের সূত্রপাত। বুধবার সন্ধ্যায় মেহের শেখ, তাঁর স্ত্রী আস্থিয়া বিবি, মেহের শেখের ভাই কুরবান শেখ ও তাঁর স্ত্রী রোসিনা বিবি বাড়িতে টিভি দেখছিলেন। অভিযোগ, কয়েকজন দুষ্কৃতী হঠাতই এসে বোমাবাজি শুরু করে। বোমার আঘাতে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন ৪ জন। কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় মেহের শেখ, আস্থিয়া বিবি ও কুরবান শেখের।  রোসিনা বিবির অবস্থা আশঙ্কাজনক। যদিও গোষ্ঠীসংঘর্ষের ঘটনা অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। সিপিআইএমের দুষ্কৃতীরাই এই হামলা চালিয়েছে বলে দাবি তৃণমূলের।

.