বর্ধমানে নার্সিংহোমের বিলের চাপে আত্মহত্যা কাণ্ডে, কড়া পদক্ষেপ প্রশাসনের

চব্বিশ ঘণ্টার খবরের জের। বর্ধমানে নার্সিংহোমের বিলের চাপে আত্মহত্যা কাণ্ডে, কড়া পদক্ষেপ প্রশাসনের। নার্সিংহোমের  ৩ কর্তা সহ এক কর্মীকে গ্রেফতার করল পুলিস।ধৃত ৩ কর্তার নাম জয়নাল শেখ, মহম্মদ হসিবুল কবীর, আবদুল খতিফ। গ্রেফতার করা হয়েছে নার্সিংহোমের কর্মী শৌভিক সাঁতরাকে। ৪ জনের বিরুদ্ধেই আত্মহত্যায় প্ররোচনা ও অতিরিক্ত টাকা দাবির অভিযোগ এনেছে পুলিস। গতকালই নার্সিংহোম কর্তৃপক্ষকে শোকজের নির্দেশ দেন জেলাশাসক। মেয়ের চিকিত্‍সা করাতে গিয়ে চূড়ান্ত হয়রানি। ভয়ঙ্কর মানসিক চাপ, যা শেষপর্যন্ত আত্মহত্যার পথে ঠেলে দেয় তপন লেটকে।

Updated By: Feb 26, 2017, 06:25 PM IST
 বর্ধমানে নার্সিংহোমের বিলের চাপে আত্মহত্যা কাণ্ডে, কড়া পদক্ষেপ প্রশাসনের

ওয়েব ডেস্ক: চব্বিশ ঘণ্টার খবরের জের। বর্ধমানে নার্সিংহোমের বিলের চাপে আত্মহত্যা কাণ্ডে, কড়া পদক্ষেপ প্রশাসনের। নার্সিংহোমের  ৩ কর্তা সহ এক কর্মীকে গ্রেফতার করল পুলিস।ধৃত ৩ কর্তার নাম জয়নাল শেখ, মহম্মদ হসিবুল কবীর, আবদুল খতিফ। গ্রেফতার করা হয়েছে নার্সিংহোমের কর্মী শৌভিক সাঁতরাকে। ৪ জনের বিরুদ্ধেই আত্মহত্যায় প্ররোচনা ও অতিরিক্ত টাকা দাবির অভিযোগ এনেছে পুলিস। গতকালই নার্সিংহোম কর্তৃপক্ষকে শোকজের নির্দেশ দেন জেলাশাসক। মেয়ের চিকিত্‍সা করাতে গিয়ে চূড়ান্ত হয়রানি। ভয়ঙ্কর মানসিক চাপ, যা শেষপর্যন্ত আত্মহত্যার পথে ঠেলে দেয় তপন লেটকে।

আরও পড়ুন "উন্নয়নে রাজনীতির রং, খরচ করতে দেওয়া হচ্ছে না টাকা"; বিস্ফোরক অভিযোগ বিধায়ক তন্ময় ভট্টাচার্যের

এই অভিযোগ ঘিরে, শোরগোল রাজ্যজুড়ে। নার্সিংহোম আর অ্যাম্বুল্যান্সের অসাধু চক্রে পড়ে যায় লেট পরিবার। মলুটি গ্রামের খেত মজুর পরিবারটিকে ভুলিয়ে ভালিয়ে অ্যাম্বুল্যান্স নিয়ে যায় বর্ধমানের PG  নার্সিং হোমে। সেখানে বিল হয়ে যায় প্রায় বিয়াল্লিশ হাজার টাকা! পুরো টাকা না দিতে পারার দুশ্চিন্তায়, শেষ পর্যন্ত জীবনটাই শেষ করে দেন তপন লেট। 

আরও পড়ুন  জোড়া দেহ উদ্ধারে চাঞ্চল্য বারাসতে

.