"উন্নয়নে রাজনীতির রং, খরচ করতে দেওয়া হচ্ছে না টাকা"; বিস্ফোরক অভিযোগ বিধায়ক তন্ময় ভট্টাচার্যের

রঙ না দেখেই উন্নয়নের কাজ করতে চান। অথচ নিউ বারাকপুরের পুরপ্রধান অসযোগিতা করছেন। সে জন্য ওই এলাকায় খরচ করতে পারছেন না বিধায়ক তহবিলের টাকা। অভিযোগ উত্তর দমদমের সিপিএম বিধায়ক তন্ময় ভট্টাচার্যের। যদিও নিউ বারাকপুরের পুরপ্রধানের দাবি, উন্নয়নের বিষয়ে বিধায়কের সঙ্গে আলোচনা হবে।

Updated By: Feb 26, 2017, 12:41 PM IST
"উন্নয়নে রাজনীতির রং, খরচ করতে দেওয়া হচ্ছে না টাকা"; বিস্ফোরক অভিযোগ বিধায়ক তন্ময় ভট্টাচার্যের

ওয়েব ডেস্ক : রঙ না দেখেই উন্নয়নের কাজ করতে চান। অথচ নিউ বারাকপুরের পুরপ্রধান অসযোগিতা করছেন। সে জন্য ওই এলাকায় খরচ করতে পারছেন না বিধায়ক তহবিলের টাকা। অভিযোগ উত্তর দমদমের সিপিএম বিধায়ক তন্ময় ভট্টাচার্যের। যদিও নিউ বারাকপুরের পুরপ্রধানের দাবি, উন্নয়নের বিষয়ে বিধায়কের সঙ্গে আলোচনা হবে।

উত্তর দমদম বিধানসভা কেন্দ্র। এই বিধানসভা কেন্দ্রে দুটি পুরসভা- উত্তর দমদম এবং নিউ বারাকপুর। বিধায়কের অভিযোগ, উত্তর দমদমে উন্নয়নের জন্য বিধায়ক তহবিলের টাকা তিনি দিয়েছেন। কিন্তু অসহযোগিতা করছে নিউ বারাকপুর পুরসভা।

তন্ময় ভট্টাচার্যের দাবি, বিষয়টি বিধানসভায় তৃণমূলের মুখ্যসচেতক, মধ্যমগ্রামের পুরপ্রধানকেও জানিয়েছেন। জানিয়েছেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিমকেও। এরপরও কাজের কাজ কিছুই হয়নি। বিধায়কের বক্তব্য, রঙ না দেখেই উন্নয়নের কাজ করতে চান তিনি। অথচ তিনি করতে পারছেন না। এ ঘটনায় রাজনীতির ছায়া দেখছেন বিধায়ক।

বিধায়কের দাবি ওড়াচ্ছেন পুরপ্রধান। উন্নয়নের বিষয়ে প্রয়োজনে বিধায়কের সঙ্গে আলোচনা হবে। এমনটাই জানিয়ছেন নিউ বারাকপুরের পুরপ্রধান তৃপ্তি মজুমদার।

আরও পড়ুন, উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে মেয়াদ উত্তীর্ণ ওষুধ; শুরু হল খোঁজখবর

.