ডাইন সন্দেহে খুন উত্তর দিনাজপুরে

ডাইন সন্দেহে পিটিয়ে খুন করা হল তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে। খুন করা হয়েছে আরও এক মহিলাকে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জের বিন্দোল গ্রাম পঞ্চায়েতের পালপাড়া গ্রামে। এখনও পর্যন্ত পুলিস কাউকে গ্রেফতার করতে পারেনি।

Updated By: Apr 3, 2012, 08:46 AM IST

ডাইনি সন্দেহে পিটিয়ে খুন করা হল তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে। খুন করা হয়েছে আরও এক মহিলাকে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জের বিন্দোল গ্রাম পঞ্চায়েতের পালপাড়া গ্রামে। এখনও পর্যন্ত পুলিস কাউকে গ্রেফতার করতে পারেনি।
দিনকয়েক আগে পালপাড়া গ্রামে অসুস্থ হয়ে দুজনের মৃত্যু হয়। গ্রামেরই তৃতীয় শ্রেণির ছাত্রী চামেলি সোরেন ও তার প্রতিবেশী ফুলমণি হাঁসদা ডাইন বলে গুজব ছড়ায়। গুজবের জেরে গতকাল একদল সশস্ত্র গ্রামবাসী দুজনের বাড়িতে চড়াও হয়। চামেলি সোরেন ও ফুলমণি হাঁসদাকে ঘর থেকে বের করে প্রচণ্ড মারধর করা হয়। বাঁশ, লাঠি, তির দিয়ে খুন করা হয় তাঁদের। নিহতদের পরিবারের সদস্যদের অভিযোগ, দুজনকে মারধরের সময় তাঁদের বেঁধে রাখা হয়েছিল। চামেলির দাদা চতুর্থ শ্রেণীর ছাত্র মায়মা সোরেন পালিয়ে গিয়ে অন্য একজনের মোবাইল থেকে গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধান মনসুর আলিকে ফোন করে। তিনিই থানায় খবর দেন।
রায়গঞ্জ থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে দেখে পাতা চাপা দিয়ে দুটি দেহ ঢেকে রাখা হয়েছে।
খুনের ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

.