ট্রেনে টেডি হারিয়েছে? দেখুন তো এটা আপনার কি না?

আপনি কখনও লন্ডন গেছেন? ট্রেনে সফর করার সময় কি হাতছুট হয়ে গিয়েছিল আপনার প্রিয় টেডি? জেনে নিন  তাঁকে কীভাবে খুঁজে পাবেন।

Updated By: Nov 23, 2014, 09:26 PM IST
ট্রেনে টেডি হারিয়েছে? দেখুন তো এটা আপনার কি না?

ওয়েব ডেস্ক: আপনি কখনও লন্ডন গেছেন? ট্রেনে সফর করার সময় কি হাতছুট হয়ে গিয়েছিল আপনার প্রিয় টেডি? জেনে নিন  তাঁকে কীভাবে খুঁজে পাবেন।

ব্রিস্টোল ট্যাম্পেন মেডস স্টেশন। লন্ডনের তকতকে সাফ এই রেল স্টেশনে প্রতিদিন বহু যাত্রী যাতায়াত করেন। তাঁদের নিয়ে রেল কোম্পানি ফ্রাস্ট গ্রেট ওয়েস্টার্ন পড়েছে ঘোর বিপদে। কোম্পানির ট্রেন থেকে পাওয়া গিয়েছে বহু নিখোঁজ টেডি। আর সেই নিখোঁজ টেডিদের ঘরে ফেরাতে রিতিমত বিজ্ঞাপন দিয়েছে ফ্রাস্ট গ্রেট ওয়েস্টার্ন। একটি ওয়েব সাইটে টেডিদের উচ্চতা, গড়ণ আর খুঁজে পাওয়ার তারিখ সহ ছবি প্রকাশ করা হয়েছে।

লন্ডনের দক্ষিণ প্রান্তের বিভিন্ন স্টেশনের লস্ট প্রপার্টি অফিস এখন অস্থায়ী ঠিকানা টেডিগুলির।  বড়দিনের আগেই নিখোঁজ টেডিদের তাঁদের মালিকের কাছে ফিরিয়ে দিতে চায় ট্রেন কোম্পানি। কিন্তু নিখোঁজ টেডিকে ফিরে পেতে ঠিক কী করতে হবে? নিখোঁজ টেডির নাম আর বিশেষ কোনও  আইডেন্টিফিকেশন মার্ক মেলাতে পারলেই   টেডি ফেরৎ পাওয়া যাবে।  

Hope, বাড়ি ফেরার পর তাঁদের অ্যাডভেঞ্চারের গল্প সবাইকে বলতে পারতো টেডিরা। আর আপনার যদি কোনও টেডি লন্ডনের ট্রেনে নিখোঁজ হয়ে থাকে, তাহলে আপাতত বড়দিনের আগে তাঁকে বাড়ি ফিরিয়ে আনুন।

 

.