US Mass Shooting: প্রতিবেশীর বাড়িতে ঢুকে নির্বিচার গুলি, ৮ বছরের শিশু-সহ ৫ জনকে মারল যুবক

US Mass Shooting:  দুই হন্ডুরাসের নাগরিকের দেহের নীচে পাওয়া যায় ২ শিশুর দেহ।  প্রথামিকভাবে মনে করা হচ্ছে শরীর দিয়ে তারা শিশুদুটিকে আড়াল করার চেষ্টা করেছিল। হামলাকারী যুবককে গুলি চালনা থামাতে বলতাতেই তার রাগ হয়ে যায়।  সে জানায় তার নিজের জমিতে যে যা কিছুই করতে পারে

Updated By: Apr 29, 2023, 10:38 PM IST
US Mass Shooting: প্রতিবেশীর বাড়িতে ঢুকে নির্বিচার গুলি, ৮ বছরের শিশু-সহ ৫ জনকে মারল যুবক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুরনো রাগ ছিল। তার বশেই মারাত্মক ঘটনা ঘটাল প্রতিবেশী যুবক। রাইফেল নিয়ে পাশের বাড়িতে ঢুকে নির্বিচার গুলি চালাল মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের এক যুবক। ওই হামলায় মৃত্যু হয়েছে ৮ বছরের এক শিশু-সহ মোট ৫ জনের।

আরও পড়ুন-জাতীয় সড়কে ফের শ্যুটআউট! আসানসোলে গাড়িতে মিলল বিজেপি কর্মীর গুলিবিদ্ধ রক্তাক্ত দেহ

কেন এমন হামলা? কারণ জানলে কিছুটা অবাকই হবেন। হামলাকারী ওই যুবক নিজের রাইফেল থেকে গুলি ছুড়তেন রাতবিরেতে। সেই আওয়াজে ঘুম হতো না প্রতিবেশীর। একথা জানিয়েছিলেন ওই যুবককে। তাতেই মাথায় রক্ত উঠে যায় ওই অভিযুক্তের। গতকাল রাতে প্রতিবেশীর বাড়িতে ঢুকে রাইফেল থেকে নির্বাচার গুলি চালিয়ে দেয় সে। তাতেই মৃত্যু ৮ বছরের এক শিশু ও অন্য ৪ জনের। তার খোঁজ তল্লাশি শুরু করেছে পুলিস।

যে এলাকায় ওই গুলি চালনার ঘটনা ঘটেছে সেই সান জেসিনটো কান্ট্রির শেরিফ গ্রেগ কাপারস সংবাদমাধ্যমে বলেছেন, সম্ভবত এআর স্টাইল রাইফেল থেকেই গুলি চালানো হয়েছে। হামলাকারীকে এখনও ধরা যায়নি। তার সন্ধানে তল্লাশি চলছে। বাড়িতে মোট ১০ জন ছিল। তাদের মধ্যে ওই ৫ জনের মৃত্যু বাদ দিলে বাকীরা আহত হয়নি। নিহতদের মধ্যে ২ জন হন্ডুরাসের নাগরিক।  

কাপারাস জানিয়েছেন, দুই হন্ডুরাসের নাগরিকের দেহের নীচে পাওয়া যায় ২ শিশুর দেহ।  প্রথামিকভাবে মনে করা হচ্ছে শরীর দিয়ে তারা শিশুদুটিকে আড়াল করার চেষ্টা করেছিল। হামলাকারী যুবককে গুলি চালনা থামাতে বলতাতেই তার রাগ হয়ে যায়।  সে জানায় তার নিজের জমিতে যে যা কিছুই করতে পারে। শুধু তাই নয় প্রতিবেশী একজন তার গুলি ছাড়ার ভিডিয়ো করছিল। এতেও তার রাগ বেড়ে যায়। এর মধ্যেই খবর পেয়ে স্থানীয় প্রশাসন এসে ওই যুবকের সঙ্গে কথ াবলে য়ায়। এতে সে প্রবল অপমানিত বোধ করে। তারই প্রতিশোধ নিতে এমন ঘটনা বলে মনে করছে প্রশাসন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.