পাক কিশোরীর গায়ন্ত্রী মন্ত্রোচ্চারণে, 'অস্বস্তিতে' পড়লেন শরিফ!

তাঁর দেশে সংখ্যালঘুদের অধিকার রক্ষায় তিনি প্রতিশ্রুতিবদ্ধ। জোর করে ধর্মান্তকরণ দণ্ডনীয় অপরাধ। কোনওভাবেই তিনি তা বরদাস্ত করবেন না। করাচিতে হোলি উদযাপন অনুষ্ঠানে অংশ নিয়ে বলেন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। কিন্ত তারপরই সেখানে যেটা ঘটল, তাতে প্রধানমন্ত্রীর কথার সঙ্গে কাজের যে কোনও মিল নেই, তা বলাই বাহুল্য।

Updated By: Mar 17, 2017, 05:49 PM IST
পাক কিশোরীর গায়ন্ত্রী মন্ত্রোচ্চারণে, 'অস্বস্তিতে' পড়লেন শরিফ!

ওয়েব ডেস্ক : তাঁর দেশে সংখ্যালঘুদের অধিকার রক্ষায় তিনি প্রতিশ্রুতিবদ্ধ। জোর করে ধর্মান্তকরণ দণ্ডনীয় অপরাধ। কোনওভাবেই তিনি তা বরদাস্ত করবেন না। করাচিতে হোলি উদযাপন অনুষ্ঠানে অংশ নিয়ে বলেন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। কিন্ত তারপরই সেখানে যেটা ঘটল, তাতে প্রধানমন্ত্রীর কথার সঙ্গে কাজের যে কোনও মিল নেই, তা বলাই বাহুল্য।

১৫ মার্চ করাচিতে হোলি উদযাপনের আয়োজন করেন সেখানে বসবাসকারী হিন্দুরা। সেই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন পাক প্রধানমন্ত্রীও। শরিফের বক্তব্য রাখার পরই গায়ত্রী মন্ত্র পাঠ করতে ওঠে নারোধা মালনি নামে এক পাক কিশোরী। বিশুদ্ধ সংস্কৃত উচ্চারণে মঞ্চে যখন নারোধা গায়ত্রী মন্ত্র পাঠ করছে, তখন দৃশ্যতই 'বিড়ম্বনায়' পড়তে দেখা যায় শরিফকে। মুখে চোখে তখন তাঁর 'অস্বস্তি' ও 'বিরক্তিভাব' স্পষ্ট। দেখুন- 

আরও পড়ুন, মোদীকে 'ভয়', বিজেপির উত্তরপ্রদেশ জয়ে সিঁদুরে মেঘ দেখছে চিন!

.