"সেনা অপারেশন শেষ, জঙ্গিমুক্ত রেস্তরাঁ, জীবিত ধৃত ১", সাংবাদিক বৈঠকে জানালেন শেখ হাসিনা

"জঙ্গিমুক্ত গুলশনে হোলে অর্টিসান বেকারি। সেনা অভিযানে ঘটনাস্থলেই নিহত হয়েছে ৬ জঙ্গি। একজন জঙ্গিকে জীবিত অবস্থায় ধরেছেন কম্যান্ডোরা। পণবন্দিদের জঙ্গিদের হাত থেকে মুক্ত করতে অভিযান চালায় ১০০ জন এলিট কম্যান্ডো।" ঢাকা-চট্টগ্রাম ও জয়দেবপুর-ময়মনসিংহ চার লেনের সড়ক উদ্বোধন করতে এসে সাংবাদিক সম্মেলনে একথা জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Updated By: Jul 2, 2016, 11:48 AM IST
"সেনা অপারেশন শেষ, জঙ্গিমুক্ত রেস্তরাঁ, জীবিত ধৃত ১", সাংবাদিক বৈঠকে জানালেন শেখ হাসিনা

ওয়েব ডেস্ক : "জঙ্গিমুক্ত গুলশনে হোলে অর্টিসান বেকারি। সেনা অভিযানে ঘটনাস্থলেই নিহত হয়েছে ৬ জঙ্গি। একজন জঙ্গিকে জীবিত অবস্থায় ধরেছেন কম্যান্ডোরা। পণবন্দিদের জঙ্গিদের হাত থেকে মুক্ত করতে অভিযান চালায় ১০০ জন এলিট কম্যান্ডো।" ঢাকা-চট্টগ্রাম ও জয়দেবপুর-ময়মনসিংহ চার লেনের সড়ক উদ্বোধন করতে এসে সাংবাদিক সম্মেলনে একথা জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরও বলেন, "ঘটনাস্থল থেকে আইডি উদ্ধার করা হয়েছে। বিস্ফোরক নিষ্ক্রিয় করার কাজ চলছে। আইন শৃঙ্খলা রক্ষাকারী সংস্থা অত্যন্ত তত্পর ছিল। পুলিশ, RAB-ও ঘটনাস্থলে মোতায়েন ছিল। ২ পুলিস অফিসার সহ চারজনের মৃ্ত্যু হয়েছে। আহত ৩৫। অত্যন্ত তত্পরতার সঙ্গে ১০ ঘণ্টারও কম সময়ে জঙ্গি নিধন অভিযানে সাফল্য এসেছে।"

আরও পড়ুন, ১২ ঘণ্টার স্নায়ুযুদ্ধের পর জঙ্গি নিকেশে সেনা অভিযান 'শেষ' বাংলাদেশে, ভারতের আন্তর্জাতিক বিমানবন্দরগুলিতে জারি হাই অ্যালার্ট

১২ ঘণ্টা পার, পণবন্দিদের মুক্ত করতে বাংলাদেশে শুরু কম্যান্ডো অভিযান

 

.