ভিডিওতে দেখুন কীভাবে এক মেয়েকে টেনে জলে নিয়ে যাচ্ছে একটি সিন্ধুঘোটক

কানাডার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি সিন্ধুঘোটক, একটি ছোট বাচ্চাকে কীভাবে পিছন থেকে এসে জলে টেনে নিয়ে ফেলছে। ভিডিওটি তুলেছেন, কানাডারই ভ্যাঙ্কুভারের বাসিন্দা মাইকেল ফুজিওয়ারা। তিনি সম্ভাবত ওই বাচ্চাটির পরিবারেরই কোনও সদস্য। তিনি এমনিই বন্দরে দাঁড়িয়ে সিন্ধুঘোটকের ছবি তুলছিলেন।

Updated By: May 22, 2017, 01:51 PM IST
ভিডিওতে দেখুন কীভাবে এক মেয়েকে টেনে জলে নিয়ে যাচ্ছে একটি সিন্ধুঘোটক

ওয়েব ডেস্ক: কানাডার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি সিন্ধুঘোটক, একটি ছোট বাচ্চাকে কীভাবে পিছন থেকে এসে জলে টেনে নিয়ে ফেলছে। ভিডিওটি তুলেছেন, কানাডারই ভ্যাঙ্কুভারের বাসিন্দা মাইকেল ফুজিওয়ারা। তিনি সম্ভাবত ওই বাচ্চাটির পরিবারেরই কোনও সদস্য। তিনি এমনিই বন্দরে দাঁড়িয়ে সিন্ধুঘোটকের ছবি তুলছিলেন।

আরও পড়ুন ইসলামাবাদে গ্রেফতার করা হল ভারতীয় নাগরিককে

কিছুক্ষণ জলে ভাসতে ভাসতে সিন্ধুঘোটকটি চলে আসে একেবারে কাছে। ওই সময় একটি বাচ্চা মেয়ে সিন্ধুঘোটকটিকে কাছ থেকে দেখে আনন্দ পায়। মেয়েটি আরও ভাল করে দেখার জন্য ওখানে বসে। আর সে বসা মাত্র সিন্ধুঘোটকটি তাঁকে হঠাত্ই পিছন থেকে টেনে জলে ফেলে দেয়। ঘটনা ঘটার সঙ্গে সঙ্গেই কাছে থাকা এক ভদ্রলোক জলে ঝাঁপ দেন। আর সিন্ধুঘোটকের হাত থেকে বাচ্চা মেয়েটিকে রক্ষা করেন। ওই ভদ্রলোকও সম্ভাবত বাচ্চাটির পরিবারের সদস্য। তবে, ভয়ঙ্কর দেখতে ভিডিও হলেও, ভাল খবর একটাই। বাচ্চা মেয়েটি এবং ওই ভদ্রলোকের কোনও ক্ষতি হয়নি।

 

আরও পড়ুন  ২০১০-২০১২ সালের মধ্যে চিনে খুন হয়েছে এক ডজনের বেশি CIA গুপ্তচর!

.