Pope Francis: পর্নোগ্রাফির 'শয়তানে'র হাত থেকে দূরে থাকুন, নান ও যাজকদের সতর্ক করলেন পোপ...

Pope Francis: হৃদয়কে দুর্বল করে পর্নোগ্রাফি। যাজকসুলভ সংযম খসে পড়তে পারে। পোপ ফ্রান্সিস সতর্ক করলেন খ্রিস্টীয় সন্ন্যাসী সন্ন্যাসিনীদেরও!

Updated By: Oct 27, 2022, 09:06 PM IST
Pope Francis: পর্নোগ্রাফির 'শয়তানে'র হাত থেকে দূরে থাকুন, নান ও যাজকদের সতর্ক করলেন পোপ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার পর্নোগ্রাফি নিয়ে মুখ খুললেন ভ্যাটিকান সিটির পোপ ফ্রান্সিস। ঘুরিয়ে নান ও যাজকেরা পর্নোগ্রাফি দেখেন বলে অভিযোগ করেন তিনি। পাশাপাশি পোপ বলেন, পর্নোগ্রাফি যাজকদের হৃদয়কে দুর্বল করে। কেন সহসা এই কথা বললেন তিনি? ডিজিটাল মাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমের সর্বোত্তম ব্যবহার কীভাবে সম্ভব এই সংক্রান্ত এক প্রশ্নের জবাব দিতে গিয়েই এই মন্তব্য করেন পোপ ফ্রান্সিস। ভ্যাটিকান সিটিতে এক অনুষ্ঠানে অনলাইনে পর্নোগ্রাফি দেখার বিপদ সম্পর্কে যাজক ও নানদের সতর্ক করেন তিনি।

আরও পড়ুন: World most secure Country: হিংসাদীর্ন পাকিস্থানের থেকেও কম নিরাপদ ভারত! সবচেয়ে খারাপ আফগানিস্তান...

৮৬ বছর বয়সী পোপ বলেন-- পর্নো দেখার পাপ অনেক লোকের মধ্যে আছে...এমনকি যাজক এবং নানদেরও। এর মাধ্যমেই শয়তান প্রবেশ করে। বিশুদ্ধ হৃদয়ে কখনো পর্নোগ্রাফি বা অশ্লীলতা জায়গা নিতে পারে না!

আরও পড়ুন: Iran: অ্যাঞ্জেলিনা জোলির জন্য শাস্তি আর মাশা আমিনির জন্য শাস্তি থেকে অব্যাহতি! কে এই ইরানি তরুণী...

সামাজিক যোগাযোগমাধ্যম ও ডিজিটাল দুনিয়ায় বিচরণ করা সম্পর্কে পোপ ফ্রান্সিস আরও বলেন, 'এগুলির নানা অপশন ব্যবহার করা উচিত আমাদের। তবে এসব মাধ্যমে বেশি সময় নষ্ট করা উচিত নয়।’ এবং একেবারে শেষে তিনি সকলের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ‘ফোন থেকে এসব সরিয়ে ফেলুন।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.