পাকিস্তানে মহিলা সাংবাদিককে সপাটে চড়! (দেখুন ভিডিও)

নিউজ কভার করে গিয়েছিলেন তিনি। সাধারণ মানুষের সমস্যার কথাই বলছিলেন সেখানে দাড়িয়ে। সঙ্গে ছিলেন তাঁর ক্যামেরাপার্সন। কিন্তু, তারপর সেখানে যা ঘটল তা নিজে চোখে না দেখলে বিশ্বাস করা দায়। একজন সাংবাদিকের সঙ্গে সেই দেশে যদি এভাবে ব্যবহার করা তাহলে, সাধারণ মানুষের সঙ্গে নিরাপত্তারক্ষীরা কীভাবে ব্যবহার করেন?

Updated By: Oct 23, 2016, 01:29 PM IST
পাকিস্তানে মহিলা সাংবাদিককে সপাটে চড়! (দেখুন ভিডিও)

ওয়েব ডেস্ক : নিউজ কভার করে গিয়েছিলেন তিনি। সাধারণ মানুষের সমস্যার কথাই বলছিলেন সেখানে দাড়িয়ে। সঙ্গে ছিলেন তাঁর ক্যামেরাপার্সন। কিন্তু, তারপর সেখানে যা ঘটল তা নিজে চোখে না দেখলে বিশ্বাস করা দায়। একজন সাংবাদিকের সঙ্গে সেই দেশে যদি এভাবে ব্যবহার করা তাহলে, সাধারণ মানুষের সঙ্গে নিরাপত্তারক্ষীরা কীভাবে ব্যবহার করেন?

আরও পড়ুন- এবার পাকিস্তানকে সরাসরি ভাবে ধমক দিল আমেরিকা

দেশটা পাকিস্তান। দিন কয়েক আগেরই ঘটনা। এক মহিলা সাংবাদিক একটি সমস্যা নিয়ে খবর করতে যান। সঙ্গে ছিলেন তার এক ক্যামেরাপার্সন। খবরটি কভার করার সময়, প্রথম থেকেই বাধার সম্মুখীন হন তিনি ও তাঁর ক্যামেরাপার্সন। বাধা দেন সেখানে উপস্থিত নিরাপত্তারক্ষীরা। কিন্তু, যখন ওই সাংবাদিক বিষয়টি নিয়ে পাল্টা প্রশ্ন করেন ওই নিরাপত্তারক্ষীকে তখন সকলের সামনেই তাঁকে একটি চড় কষিয়ে বসেন তিনি। এই ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়ার পর থেকেই বর্তমানে তা ভাইরাল।

দেখুন সেই ভিডিটি-

 

.