এবার পাকিস্তানকে সরাসরি ভাবে ধমক দিল আমেরিকা

জঙ্গিদমনে পাকিস্তানকে ফের কড়া বার্তা আমেরিকার। মার্কিন প্রতিরক্ষা মন্ত্রকের তরফে জানানো হয়েছে, দেশের ভেতরে জঙ্গিঘাঁটি ধ্বংস করতে প্রয়োজনে একাই লড়াই করতে হবে পাকিস্তানকে। সেখানে কোনও গড়িমসি করা চলবে না। প্রতিরক্ষামন্ত্রকের তরফে জানানো হয়েছে, জঙ্গিঘাঁটি নির্মূল করতে অনেক সময়ই প্রয়োজনীয় পদক্ষেপ নেয় না পাক গুপ্তচর সংস্থা আইএসআই। সন্ত্রাসবাদ বন্ধ করতে পাকিস্তানকে সবরকম সাহায্যের আশ্বাসও দিয়েছে আমেরিকা।

Updated By: Oct 23, 2016, 11:38 AM IST
এবার পাকিস্তানকে সরাসরি ভাবে ধমক দিল আমেরিকা

ওয়েব ডেস্ক : জঙ্গিদমনে পাকিস্তানকে ফের কড়া বার্তা আমেরিকার। মার্কিন প্রতিরক্ষা মন্ত্রকের তরফে জানানো হয়েছে, দেশের ভেতরে জঙ্গিঘাঁটি ধ্বংস করতে প্রয়োজনে একাই লড়াই করতে হবে পাকিস্তানকে। সেখানে কোনও গড়িমসি করা চলবে না। প্রতিরক্ষামন্ত্রকের তরফে জানানো হয়েছে, জঙ্গিঘাঁটি নির্মূল করতে অনেক সময়ই প্রয়োজনীয় পদক্ষেপ নেয় না পাক গুপ্তচর সংস্থা আইএসআই। সন্ত্রাসবাদ বন্ধ করতে পাকিস্তানকে সবরকম সাহায্যের আশ্বাসও দিয়েছে আমেরিকা।

আরও পড়ুন- মহাকাশ থেকে দেখা যায় ভারতের ভয়াবহ দূষণ! বললেন খোদ মহাকাশচারী স্কট কেলি

ভারতের মাটিতে একাধিক জঙ্গি কার্যকলাপের অভিযোগ উঠেছে পাকিস্তানের বিরুদ্ধে। আর তার জেরেই দুই দেশের মধ্যে সম্পর্কে চির ধরেছে নতুন করে। এই পরিস্থিতিতে ভারতের পক্ষ থেকে পাকিস্তানের ওপর চাপ সৃষ্টি করা শুরু হয়েছে। সেই পরিস্থিতিতে এভার ভারতের সঙ্গে সঙ্গে পাকিস্তানের ওপর সন্ত্রাসবাদ মোকাবিলায় চাপ সৃষ্টি করল আমেরিকাও। 

.