ইমরানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কারণ জানালেন রেহাম খান

বিয়ের ১০ মাসের মাথায় বিবাহ বিচ্ছেদ হয়ে যায় রেহাম খানের সঙ্গে ইমরান খানের। তারপর থেকেই শুরু হয়েছে বিভিন্ন রকমের বিতর্ক। কখনও বলা হয়েছিল রেহাম নাকি ইমরান খানকে খুন করতে চেয়েছিলেন। এমনকি ইমরান খানকে বিবাহ বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হলে তিনি রেগে গিয়ে প্রেস কনফারেন্স ছেড়ে দিয়ে চলে যান। অবশ্য প্রথমে বিবাহ বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসলে রেহাম ট্যুইটারে জানিয়েছিলেন তাঁরা মিউচুয়ালি বিবাহ বিচ্ছেদ করছেন। তবে এবার এতদিন পরে মুখ খুললেন রেহাম খান। জানালেন বিবাহ বিচ্ছেদের কারণগুলি।

Updated By: Nov 16, 2015, 01:51 PM IST
ইমরানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কারণ জানালেন রেহাম খান

ওয়েব ডেস্ক: বিয়ের ১০ মাসের মাথায় বিবাহ বিচ্ছেদ হয়ে যায় রেহাম খানের সঙ্গে ইমরান খানের। তারপর থেকেই শুরু হয়েছে বিভিন্ন রকমের বিতর্ক। কখনও বলা হয়েছিল রেহাম নাকি ইমরান খানকে খুন করতে চেয়েছিলেন। এমনকি ইমরান খানকে বিবাহ বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হলে তিনি রেগে গিয়ে প্রেস কনফারেন্স ছেড়ে দিয়ে চলে যান। অবশ্য প্রথমে বিবাহ বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসলে রেহাম ট্যুইটারে জানিয়েছিলেন তাঁরা মিউচুয়ালি বিবাহ বিচ্ছেদ করছেন। তবে এবার এতদিন পরে মুখ খুললেন রেহাম খান। জানালেন বিবাহ বিচ্ছেদের কারণগুলি।

তারঁ মতে, প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার এবং রাজনীতিবিদ ইমরান খান নিজের বউকে ঘরে প্রায় বন্দী করে রাখতেই বেশি ভালোবাসতেন। রেহামকে নাকি তিনি তাঁর রান্না ঘরেই বেশি দেখতে পছন্দ করতেন। তিনি চাইতেন না রেহাম বাইরের জগতের সঙ্গে খুব বেশি মিশুক অথবা ইমরানের কাজে খুব বেশি নাক গলাক।

তিনি আরও বলেন, যখন তিনি পেশোয়ার 'অ্যাম্বাসাডর অফ স্ট্রীট চিল্ড্রেন' তখনও থেকেই ঝামেলার সূত্রপাত। অ্যাম্বাসাডর হওয়ার পরেও কোনওভাবেই তিনি কোনও মিটিং-এ যোগ দান করতে পারেননি।

বিবিসি-র চাকরি ছেড়ে দিয়ে ইমরানকে বিয়ে করে রেহাম পুরোপুরিভাবে পাকিস্তানে চলে যান ২০১৩ সালে।  

রেহাম বলেন, তিনি যথেষ্টই কথা বলতে পছন্দ করেন। কিন্তু ইমরানে পছন্দের ওপরে কোনও কথাই বলা যেত না। ইমরানের সঙ্গে কোনও সিনেমার বিষয় নিয়েও আলোচনা করা যেত না। কারণ, তিনি খুব একটা কথা বলতে পছন্দ করতেন না।

নিজের চাকরি ছেড়ে পাকিস্তানে চলে যাওয়ার পর এবার রীতিমত চিন্তায় পড়ে গেছেন রেহাম। তাই স্ট্রিট চাইল্ডদের সঙ্গে কাজটা আবার তিনি শুরু করতে চান।

তাঁর ইনকাম এখন যথেষ্টই কম। কিন্তু বিয়ের আগে ইমরান তাঁকে অনেক কিছুর কথা দিয়েছিলেন। রাখতে পারেননি কোনও কথাই। তাই এখন নিজের ভাগ্যকে দোহাই না দিয়ে কাজের মাধ্যমে আবার নিজেকে প্রমাণ করতে চান রেহাম! 

.