মুম্বইয়ে গোটা পরিবার যোগ দিল আইএসে!

আইএস জঙ্গীদের কার্যকলাপ এদের খুব পছন্দ। তাই একেবারে কার্যত গোটা পরিবারকে নিয়েই আইএস-এর কাছে ছুটল মুম্বইয়ে এক ব্যবসায়ীর পরিবার। কেরালায় দশজন ছাত্রের আইএসে যোগ দেওয়ার খবর প্রকাশ্যে আসতেই হইচই পড়ে গিয়েছে। তারই মধ্যে মু্ম্বইয়ের ব্যবসায়ী আব্দুল মাজিদের ছেলে আসফাক আমেদের আইএসে যোগ দেওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। আসফাক তার পরিবারাকে নিয়ে পাড়ি দেয় পশ্চিম এশিয়ায়। আসফাকের সঙ্গে রয়েছে তাঁর স্ত্রী ও শিশুকন্যা। আসফাকের পরিবারের সঙ্গে তাঁর দুই পিসতুতো ভাইও যোগ দিল আইএসে। মুম্বইয়ের এই ব্যবসায়ী পরিবারের মোট পাঁচজন আইএসে যোগ দেয় বলে খবর।

Updated By: Aug 21, 2016, 11:16 AM IST
মুম্বইয়ে গোটা পরিবার যোগ দিল আইএসে!

ওয়েব ডেস্ক: আইএস জঙ্গীদের কার্যকলাপ এদের খুব পছন্দ। তাই একেবারে কার্যত গোটা পরিবারকে নিয়েই আইএস-এর কাছে ছুটল মুম্বইয়ে এক ব্যবসায়ীর পরিবার। কেরালায় দশজন ছাত্রের আইএসে যোগ দেওয়ার খবর প্রকাশ্যে আসতেই হইচই পড়ে গিয়েছে। তারই মধ্যে মু্ম্বইয়ের ব্যবসায়ী আব্দুল মাজিদের ছেলে আসফাক আমেদের আইএসে যোগ দেওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। আসফাক তার পরিবারাকে নিয়ে পাড়ি দেয় পশ্চিম এশিয়ায়। আসফাকের সঙ্গে রয়েছে তাঁর স্ত্রী ও শিশুকন্যা। আসফাকের পরিবারের সঙ্গে তাঁর দুই পিসতুতো ভাইও যোগ দিল আইএসে। মুম্বইয়ের এই ব্যবসায়ী পরিবারের মোট পাঁচজন আইএসে যোগ দেয় বলে খবর।

আরও পড়ুন- পুলিসকর্মীর পেট থেকে বেরোল চল্লিশটি ছুরি

গত জুনে আসফাক তাঁর স্ত্রী, ছোট শিশুকন্যা ও মহম্মদ সিরাজ, এজাজ রেহমানকে নিয়ে ভারত ছাড়েন। ২২ বছরের সিরাজ হলেন ব্যবসায়ী। আর ৩০ বছরের এজাজ ডাক্তার। এজাজই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেলন, তারা আইএস ঘাঁটিতে গিয়ে কাজ শুরু করে দিয়েছে।

আসফাকদের আইএস যোগদানের ঘটনায় নড়েচড়ে বসেছে প্রশাসন। মহম্মদ হানিফ নামের এক ধর্মগুরুকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

.