Hafiz Saeed Hospitalised: হাসপাতালে মুম্বই হামলার মূল চক্রী, বিষাক্ত ক্ষীর খেয়ে আইসিইউতে হাফিজ সইদ

Hafiz Saeed Hospitalised: পাক সংবাদমধ্যমে খবর প্রশাসনের কড়া নিরাপত্তায় চিকিত্সা চলছে হাফিজ সইদের। কিন্তু ওই খবর নিয়ে দুভাগ নেটপাড়া। কারও কারও অভিমত এই খবর নিতান্তই গুজব। এর কোনও সারবত্তা নেই

Updated By: Apr 8, 2024, 08:59 PM IST
Hafiz Saeed Hospitalised: হাসপাতালে মুম্বই হামলার মূল চক্রী, বিষাক্ত ক্ষীর খেয়ে আইসিইউতে হাফিজ সইদ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাসপাতালে মুম্বই হামলার মূল চক্রী হাফিজ সইদ। পাক সংবাদমাধ্য়মের রিপোর্ট অনুযায়ী বিষাক্ত ক্ষীর খেকে গুরুতর অসুস্থ সইদ। তাঁর অসুস্থতা এখন এতটাই যে তাঁকে এখন হাসপালের আইসিইউতে রাখা হয়েছে। কোনও কোনও মহল থেকে বলা হচ্ছে হাফিজ সইদের অবস্থা সংকটজনক।

আরও পড়ুন- 'সিএএ-এনআরসি করে মুসলমানদের উপরে অত্যাচার করলে উড়িয়ে দেব', ঠাকুরবাড়িতে এল লস্করের চিঠি

পাক সংবাদমধ্যমে খবর প্রশাসনের কড়া নিরাপত্তায় চিকিত্সা চলছে হাফিজ সইদের। কিন্তু ওই খবর নিয়ে দুভাগ নেটপাড়া। কারও কারও অভিমত এই খবর নিতান্তই গুজব। এর কোনও সারবত্তা নেই। আগেও অনেকবার এরকম খবর রটেছে। অনেকে বলছেন প্রধানমন্ত্রীর মন্তব্যকে মান্যতা দিতেই এমন খবর রটানো হচ্ছে। কারণ প্রধানমন্ত্রী বলেছিলেন, ভারতকে জঙ্গিমুক্ত করা হবে। পাশাপাশি প্রয়োজনে শত্রুদেশে ঢুকে জঙ্গিদের খতম করা হবে। ওই কথার ওজন বাড়িতেই ভোটের মুখে এমনটা রটানো হচ্ছে।

নেটিজেনদের কেউ কেউ লিখেছেন, হাফিজ সইদকে বিষ ক্ষীর খাওয়ানো হয়েছে বলে শুনছি। কোনও এক অজানা লোক সইদকে বিষক্ষীর দিয়েছে। ওই লোকটি আসলে ঠিক কাজটাই করেছে। অন্য একজন লিখেছেন,  ওই বিষ দেওয়ার আগে  উত্তর প্রদেশের জেলে নিশ্চয় সেই বিষের পরীক্ষা হয়েছে।

ভারত বারেবারেই চেয়েছে হাফিজ সইদকে ভারতে এনে বিচার করতে। এনিয়ে তারা প্রয়োজনীয় প্রমাণপত্রও পাক সরকারের কাছে পেশ করেছে। কিন্তু কোনওভাবেই পাক সরকারকে নড়ানো যায়নি। বরং হাফিজ সইদকে রাখা হয়েছে জামাই আদরে। আর পাক সরকারের ছাতার তলায় দাঁড়িয়ে সইদ পাক সংবাদমাধ্যমে বলেছেন, আসলে ভারতের কারবারই এরকম। ওদের সব ব্যর্থতা ঢাকা দিতে ওরা পাকিস্তানের নাম নেয়। ওদের জঙ্গি কার্যকলাপ ঢাকা দিতেই ওরা আমার নাম করে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.