জীবনে প্রথমবার গাড়ি চালানো এক ঘাতক মায়ের কাহিনি

এক মহিলা প্রথমবার গাড়ি চালানো শিখলেন। তাঁদের পরিবারেরই গাড়ি। অনেকদিন ধরেই বাড়িতে রয়েছে। কিন্তু তাঁর আর কোনও কারমবশত গাড়িটা চালানো শেখা হয়নি এতদিন। ভদ্রমহিলার বয়স বছর ৩৪। তাই এবার শখ হয়েছিল যে, গাড়ি চালানোটা এবার শিখে নেবেন। কখন কী কাজে লাগে।

Updated By: Feb 15, 2016, 08:48 PM IST
  জীবনে প্রথমবার গাড়ি চালানো এক ঘাতক মায়ের কাহিনি

ওয়েব ডেস্ক : এক মহিলা প্রথমবার গাড়ি চালানো শিখলেন। তাঁদের পরিবারেরই গাড়ি। অনেকদিন ধরেই বাড়িতে রয়েছে। কিন্তু তাঁর আর কোনও কারমবশত গাড়িটা চালানো শেখা হয়নি এতদিন। ভদ্রমহিলার বয়স বছর ৩৪। তাই এবার শখ হয়েছিল যে, গাড়ি চালানোটা এবার শিখে নেবেন। কখন কী কাজে লাগে।

দুই সন্তানের মা তাই বসেছিলেন নিজের গাড়িতে। হাতে ছিল স্টিয়ারিং। এই দুনিয়াকে দেখিয়ে দিতে চেয়েছিলেন, গাড়ির পিছনের সিটে সঙ্গ দিতেই শুধু নয়, তিনি গাড়িটা চালাতেও শিখে নিতে চান। চালানো শুরু করেন গাড়ি। মাত্র কিছুটা দূরে গিয়েই তিনি বোঝেন, গাড়ির নিচে চাপা পড়েছে কেউ। ভয়ে কাঁপতে কাঁপতে গাড়ি থেকে বেড়িয়েই নিচে তাকান ভদ্রমহিলা। তাঁর নাম লিন্ডসে টার্নার। আর শিউরে ওঠেন তিন বছরের ফুটফুটে এক ছেলের নিথর শরীরটা দেখে। এ যে তাঁর নিজের সন্তান লিয়াম। জীবনে প্রথমবার গাড়ির চালকের আসনে বসে হারালেন তিন বছরের বড় আদরের সন্তানকে। অসহায় এখন টার্নার। বলছেন, আর কখনও গাড়ি চালানো তো দূর, গাড়িতে বসবেনও না।

.