সদ্যজাত শিশুকে কোমোডে ফ্লাশ করলেন মা

শিশুর সবথেকে নিরাপদ আশ্রয় তার মায়ের কোল। পৃথিবীর যেকোনও বিপদ থেকে তাকে আগলে রাখে তার মা। নিজের সন্তানকে সুস্থ ভাবে বাঁচিয়ে রাখতে যেকোনও ঝুঁকি নিতে পারেন তিনি। কিন্তু যদি হয় উল্টো? মা-ই যদি হয় কোনও শিশুর সবথেকে বড় শত্রু? বাঁচানোর বদলে শিশুকে মেরে ফেলার আপ্রাণ চেষ্টা করে তার মা?

Updated By: Mar 26, 2016, 12:39 PM IST
সদ্যজাত শিশুকে কোমোডে ফ্লাশ করলেন মা

ওয়েব ডেস্ক: শিশুর সবথেকে নিরাপদ আশ্রয় তার মায়ের কোল। পৃথিবীর যেকোনও বিপদ থেকে তাকে আগলে রাখে তার মা। নিজের সন্তানকে সুস্থ ভাবে বাঁচিয়ে রাখতে যেকোনও ঝুঁকি নিতে পারেন তিনি। কিন্তু যদি হয় উল্টো? মা-ই যদি হয় কোনও শিশুর সবথেকে বড় শত্রু? বাঁচানোর বদলে শিশুকে মেরে ফেলার আপ্রাণ চেষ্টা করে তার মা?

এমনই নৃশংসতার পরিচয় দিল চিনের ইয়ুক্সি শহর। ২০ মার্চ শহরের এক হাসপাতালের মহিলা শৌচাগার থেকে হঠাতই কান্নার আওয়াজ ভেসে আসতে শোনেন হাসপাতালের কর্মীরা। অনেক খোঁজাখুজির পর পাওয়া যায় কান্নার উৎস। শৌচাগারের কোমোড। জন্মের পর ওই শিশুকে মেরে ফেলতে তার মা তাকে কোমোডে ফেলে ফ্লাশ করে দেয়। কিন্তু 'রাখে হরি মারে কে'। তাই ফ্লাশ করার পর পাইপের মধ্যেই আটকে যায় সেই শিশু। কিছুক্ষণ পর তার কান্না হাসপাতাল কর্মীদের কানে পৌঁছয়। এরপর দমকল কর্মীদের ৩ ঘণ্টার চেষ্টায় তাকে উদ্ধার হয়।

.